মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চলের মৃত্যুতে সাউথ এশিয়া রেডিও ক্লাবের শোক

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২০ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   112 বার পঠিত

অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চলের মৃত্যুতে সাউথ এশিয়া রেডিও ক্লাবের শোক

ফাইল ছবি

আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ছাত্র কল্যাণ উপদেষ্টা, সীমান্তিক সিলেটের সাবেক চেয়ারপার্সন, জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ, মাজেদ আহমেদ চঞ্চল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২০ আগস্ট) ভোর সাড়ে ৪টায় সিলেট নগরীর শাহপরানস্থ বাহুবলের গ্রীন ল্যান্ড হাউজিং আবাসিক এলাকায় নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজে জানাজা মঙ্গলবার বেলা ১১ টায় শাহপরানের বাহুবল কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় জানাজা বাদ যোহর জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের মাঠে ও তৃতীয় জানাজা বাদ আসর কালিগঞ্জের নুরপুর ডাঃ তোফাজ্জল আলী মহিলা দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

মরহুম মাজেদ আহমদ চঞ্চলের নামাজে জানাজায় সর্বস্তরের মুসল্লিগণ অংশ গ্রহণ করায় তার ছেলে তাওহীদ মাজেদ তিহাম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জানাজা শেষে মরহুমের লাশ গ্রামের বাড়িতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ছাত্র কল্যাণ উপদেষ্টা, অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চলের মৃত্যুতে গভীর ও দুঃখ প্রকাশ করেছেন আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান, আন্তর্জাতিক অর্থনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির ও ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু নাসের জাফর উল্লাহ।

অধ্যক্ষ মাজেদ আহমেদ চঞ্চলের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ, বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল, প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের পরিচালক (অব.) ড মির শাহ আলম, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের মহাপরিচালক (অব.) কাজী আখতার উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, সদস্য লাবীব ইকবাল, শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান ও সাধারণ সম্পাদক (অ.দা.) মো. মইনুল হক, ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ এবং সকাল ইউনিটের নেতৃবৃন্দ।

এছাড়াও সীমান্তিক সিলেটের নেতৃবৃন্দ, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দসহ বিশিষ্টজন গভীর শোকপ্রকাশ করেছেন।

Facebook Comments Box

Posted ১০:২০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com