মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিসিকের চার কাউন্সিলরের সাথে সাউথ এশিয়া রেডিও ক্লাবের মতবিনিময়

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ মে ২০২৪   |   প্রিন্ট   |   69 বার পঠিত

সিসিকের চার কাউন্সিলরের সাথে সাউথ এশিয়া রেডিও ক্লাবের মতবিনিময়

ছবি : সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) এর ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন নাদিম, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. জয়নাল আবেদীন, ৩১, ৩২ ও ৩৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. সাজেদা বেগম এবং ৩৪, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. হাজেরা বেগমের সাথে সৌজন্য সাক্ষাতসহ সাংগঠনিক বিষয়ে মতবিনিময় করেছেন বিশ্বের বৃহত্তম ও একাধিক জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের নেতৃবৃন্দ।

সোমবার ও মঙ্গলবার (১২-১৩ এপ্রিল) একাধিক ধাপে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরদের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রতিনিধি দলের মধ্যে ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও অপারেটর দিদারুল ইকবাল (S21DAL), সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান ইউনিট, সিলেট এর সভাপতি মখলিছুর রহমান, যুগ্ম সম্পাদক মো. ময়নুল হক এবং জুনায়েদ আহমদ জুনেদ।

নেতৃবৃন্দ সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান ইউনিটের সাংগঠনিক কার্যক্রম বিশেষ করে চলতি বর্ষা মৌসুমে প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষায় ধারাবাহিক বৃক্ষরোপণ কর্মসূচী পালন, প্রকৃতি কন্যা সিলেটে সড়ক দুর্ঘটনা রোধে বিশেষ করে জাফলং রোডের সিলেট-তামাবিল মহাসড়ক এবং সাদাপাথর রোডের সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের দুর্ঘটনাপ্রবণ স্পটের আশাপাশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে গণসচেতনতা তৈরীতে ধারাবাহিক ক্যাম্পেইন/সভা/সেমিনার আয়োজন, বর্ষায় বজ্রপাত মোকাবিলায় জনসচেতনতা তৈরী, কিশোর গ্যাং প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে উঠান বৈঠক, বাল্যবিবাহ প্রতিরোধ, নারী ও শিশু উন্নয়নে গণসচেতনতামূলক প্রচারণা ও উঠান বৈঠক আয়োজন এবং বাংলাদেশ বেতার ও অন্যান্য বৈদেশিক বেতারের অনুষ্ঠান সম্প্রচারের সুনির্দিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্যসহ নানান বিষয়ে আলোচনা করেন। এছাড়া এসকল সামাজিক কার্যক্রমে একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি হিসেবে সংশ্লিষ্ট সিটি কর্পোরেশন কাউন্সিলরগণের সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করেন। এসময় কাউন্সিলরবৃন্দ সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- শাহপরান ইউনিটের বিভিন্ন জনসচেতনতামূলক উদ্যোগের কথাগুলো মনোযোগ সহকারে শোনেন এবং পরবর্তিতে ক্লাবের যে কোন কর্মসূচিতে অংশগ্রহণ, উৎসাহ প্রদান ও সমাজের অন্যান্য ইতিবাচক কাজে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

Facebook Comments Box

Posted ১০:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com