মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিক মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাউথ এশিয়া রেডিও ক্লাবের দোয়া মাহফিল সম্পন্ন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২২ জুন ২০২৪   |   প্রিন্ট   |   86 বার পঠিত

মানিক মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাউথ এশিয়া রেডিও ক্লাবের দোয়া মাহফিল সম্পন্ন

বেতার ভিত্তিক শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অ্যামেচার রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL) এর পিতা মো. মানিক মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২১ জুন) বাদ জুমআ সিলেট সদর উপজেলা শাহপরান বাহুবল গ্রীণল্যান্ড আবাসিক এলাকার হযরত শাহপরান (র.) উপশহর বাহুবল জামে মসজিদে মরহুম মো. মানিক মিয়ার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ। বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুল জলিল।

দোয়া প্রার্থনায় উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অ্যামেচার রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL), শিশু বিষয়ক সম্পাদক লাবীব ইকবাল, সিলেট শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক (অ. দা.) মো. ময়নুল হক, কার্যনির্বাহী সদস্য আব্দুল বারী, উপদেষ্টা মো. আব্দুল হালিম (চারু), সাধারণ সদস্য মো. ফাহাদ হক, মাহফুজুর রহমান, মসজিদের মোয়াজ্জিন জাকির আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ রেলওয়ের চট্টগ্রাম সিগন্যাল ইন্সপেক্টর অফিসে কর্মরত অবস্থায় ১৯৯৮ সালের ২০ জুন ব্রেইন স্ট্রোক করে ইন্তেকাল করেন মো: মানিক মিয়া।

Facebook Comments Box

Posted ১০:০১ অপরাহ্ণ | শনিবার, ২২ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com