মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট বেতারের নবনিযুক্ত আঞ্চলিক পরিচালক ড. হারুন অর রশিদকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   93 বার পঠিত

সিলেট বেতারের নবনিযুক্ত আঞ্চলিক পরিচালক ড. হারুন অর রশিদকে সংবর্ধনা

ছবি : সংগৃহীত

রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যম বাংলাদেশ বেতার, সিলেটে নবনিযুক্ত আঞ্চলিক পরিচালক ড. মোহাম্মদ হারুন অর রশিদকে সংবর্ধনা দিয়েছে বিশ্বের বৃহত্তম ও একাধিক জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ।

সোমবার (২৭ মে) সিলেট শেখঘাট জেলা পরিষদ ডাক বাংলোর হল রুমে এই সংবর্ধনা দেওয়া হয়। ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL) এর সভাপতিত্বে পরিচালিত অনুষ্ঠানের শুরুতে বিশিষ্ট বেতার ব্যক্তিত্ব ও শ্রোতা নন্দিত কর্মকর্তা সংবর্ধিত অতিথি ড. মোহাম্মদ হারুন অর রশিদকে ফুলের মালা পরিয়ে আধ্যাত্মিক ও পর্যটন নগর সিলেটে স্বাগতম জানায় সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর শিশু সদস্য লাবীব ইকবাল এবং প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের পরিচালক (অব:) ড. মির শাহ আলম ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের অধ্যক্ষ ও সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা ইউনিটের উপদেষ্টা ড. এম শহীদুল ইসলাম অ্যাডভোকেট এবং বিশিষ্ট সঙ্গীতজ্ঞ, উচ্চাঙ্গ সঙ্গীতগুরু ও ললিতকলা একাডেমির অধ্যক্ষ অ্যাডভোকেট বিপ্রদাস ভট্টাচার্য। ক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা ইউনিটের ইফতেখার মাহমুদ, লাক্কাতুরা চা বাগান ইউনিট, সদর, সিলেট এর সভাপতি বিক্রম রায় ও সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, শাহপরান ইউনিট, সদর, সিলেট এর সভাপতি মখলিছুর রহমান ও সাধারণ সম্পাদক (অ.দা.) মো. ময়নুল হক, সিলেট সিটি ইউনিটের সভাপতি এম এ ওয়াদুদ আল মামুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহপরান ইউনিট, সদর, সিলেট এর সদস্য জুনায়েদ আহমদ জুনেদ এবং সিলেট সিটি ইউনিটের সদস্য মওদুদ আহমদ প্রমুখ। আলোচনা সভায় বক্তারা ড. হারুন অর রশিদ এর নেতৃত্বে সিলেট বেতারকে দেশের সেড়া শ্রোতা ও শ্রোতাক্লাব বান্ধব বেতার কেন্দ্র হিসেবে সুপরিচিত করে তোলার প্রত্যাশা ব্যক্ত করেন।

সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ড. মির শাহ আলম ও ক্লাব চেয়ারম্যান দিদারুল ইকবাল সংবর্ধিত অতিথি ড. মোহাম্মদ হারুন অর রশিদ এর হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।

উল্লেখ্য ড. মোহাম্মদ হারুন অর রশিদ গত রবিবার (২৬ মে) বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের আঞ্চলিক পরিচালক পদে যোগদান করেন। এরপূর্বে তিনি বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের আঞ্চলিক পরিচালক পদে কর্মরত ছিলেন। বাংলাদেশ সিভিল সার্ভিস তথ্য ক্যাডারের ২১তম ব্যাচের কর্মকর্তা ড. হারুন ২০২৩ সালে বাংলাদেশ বেতারে শুদ্ধাচার পদকপ্রাপ্ত হন। বাংলাদেশ বেতার রংপুরের আঞ্চলিক পরিচালক পদের দায়িত্ব পালনকালে তাঁর নেতৃত্বে পরপর তিনবার বার্ষিক কর্মসম্পান চুক্তি (এপিএ) তে প্রথমস্থান অধিকার করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত রসায়নে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী ড. হারুন দক্ষিণ কোরিয়া থেকে রসায়ন শাস্ত্রে পিএইচডি অর্জন করেন। ২০০৩ সালে বাংলাদেশ বেতারে যোগদানের পর তিনি বাংলাদেশ বেতার সদর দপ্তর এবং জাতীয় সংসদ সচিবালয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদেও দায়িত্বপালন করেছেন।

Facebook Comments Box

Posted ৯:২৩ অপরাহ্ণ | সোমবার, ২৭ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com