মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে সিলেট-তামাবিল মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ১

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   158 বার পঠিত

গোয়াইনঘাটে সিলেট-তামাবিল মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ১

সিলেটের গোয়াইনঘাট উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আল আমিন ও শাকিল আহমদ নামে দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় অপর আরও একজন আহত হয়েছেন।
শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১২ টার দিকে গোয়াইনঘাট উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে বিজিবি ক্যাম্পের সামনে রাস্তার দক্ষিণ পার্শ্বে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার শান্তিনগড় গ্রামের আব্দুল মতিনের ছেলে আল আমিন(২৫) ও জৈন্তাপুর উপজেলার ২নং লক্ষীপুর গ্রামের নুর মিয়ার ছেলে মোঃ শাকিল আহমদ (৩০)। এ ঘটনায় সাইদুল ইসলাম নামে আরেক জন গুরুতর আহত হয়। তার বাড়ি দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ইসলামপুর গ্রামে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানায় আল আমিন মোটরসাইকেল (সিলেট ল- ১২-৬৯০৫) নিয়ে তামাবিল পয়েন্ট থেকে নলজুড়ি যাওয়ার পথে এবং শাকিল ও সাইদুল মোটরসাইকেল (সিলেট-ল-১১-৮৯৬৩) নিয়ে জৈন্তাপুর থেকে জাফলং যাওয়ার পথে তামাবিল সিলেট মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে রাস্তার দক্ষিণ পার্শ্বে মুখোমুখি সংঘর্ষে তিন জন আরোহিই গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজন সাইদুল ও আল আমিনকে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। আহত সাইদুল ইসলাম ওসমানীনে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় কবলে পড়া দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছেন।

Facebook Comments Box

Posted ১২:২৬ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com