মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সিলেটে মতবিনিময়ে এসএমপির নবাগত পুলিশ কমিশনার

পুলিশ অর্পিত দায়িত্ব শতভাগ সততা ও নিরপেক্ষতার সাথে পালন করবে

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   59 বার পঠিত

পুলিশ অর্পিত দায়িত্ব শতভাগ সততা ও নিরপেক্ষতার সাথে পালন করবে

সিলেটের সাংবাদিকদের মতবিনিময়ে মেট্রোপলিটন পুলিশের নবাগত কমিশনার মো. জাকির হোসেন খান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক দলসমূহের মধ্যে দুই রকমের কার্যক্রম পরিচালনা করছে। এক পক্ষ একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছে অপরপক্ষ নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে।
তিনি আরো বলেন, নির্বাচনকালীন সময়ে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী তার উপর অর্পিত দায়িত্ব শতভাগ সততা ও নিরপেক্ষতার সাথে পালন করবে। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সবসময় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
গতকাল বৃহস্পতিবার বিকালে সাড়ে ৩টায় এসএমপির সদর দপ্তরের সভা কক্ষে সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে সহযোগিতা চান তিনি।
এ সময় পুলিশ কমিশনার ধৈর্যসহকারে মহানগরীর সার্বিক আইনশৃঙ্খলা, যানজট, মাদক, জুয়া, কিশোর গ্যাং, হিজড়াদের উৎপাত, আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

সভায় সাংবাদিকদের মধ্যে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন, সাধারণ সম্পাদক গোলজার আহমদ, ইকরামুল কবির, মৃনাল কান্তি দাস, মো. আব্দুল মালেক, গোলাম মর্তুজা, শাহীন আহমেদ, আজবাহার উদ্দিন শিমুল, আশরাফ চৌধুরী রাজু, আব্দুল আউয়াল চৌধুরী শিপার, নৌসাদ আহমেদ চৌধুরী, সাদিকুর রহমান সাকী, এম এ মারুফ, কামকামুর রাজ্জাকী রুনু, শাহ মুজিবুর রহমান জকন, আবুল হোসেন আবুল মোহাম্মদ, এটিএম তোরাব, আহবাব মোস্তফা খান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, দিপক বৈদ্য, সজল ছত্রী, সমরেন্দ্র বিশ্বাস সমর, এস ছোটন সিংহ, কাইয়ুম উল্লাস, এম আর টুনু তালুকদার, শাহজাহান সেলিম বুলবুল, সুবর্ণা হামিদ প্রমুখ।

মতবিনিময়কালে প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহরিয়ার আলম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. জায়েদ হাসান প্রমুখ।

Facebook Comments Box

Posted ১১:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com