মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অবৈধ লেনদেনের অভিযোগে ওসমানী হাসপাতালের দুই ব্রাদার আটক

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   193 বার পঠিত

অবৈধ লেনদেনের অভিযোগে ওসমানী হাসপাতালের দুই ব্রাদার আটক

আটক দুই ব্রাদারের একজন (গোল চিহ্ন)

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৬ লাখ টাকাসহ দুই ব্রাদারকে আটক করেছে একটি গোয়েন্দা সংস্থা।
মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরের দিকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুল আলম ভুঁইয়া।
তিনি সাংবাদিকদের জানান, “আটক দুই ব্রাদারের একজন সুমন ও অপরজন আমিনুল। তাদের একজন হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে এবং অপরজন বহির্বিভাগে কাজ করেন।”
ব্রিগেডিয়ার মাহবুব দেশের একটি গুরুত্বপূর্ণ গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে সাংবাদিকদের জানান, “হাসপাতালের নার্সিং অ্যাসোসিয়েশনের সভাপতি শামিমা প্রথমে তাকে জানান সাদা পোশাকের একদল লোক সিনিয়র নার্স আমিনুলকে ধরে নিয়ে গেছে। এরপরই ডিজিএফআই’র সংশ্লিষ্টরা তাকে ফোন করে জানিয়েছেন অবৈধ লেনদেনের বিষয়ে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৬ লাখ টাকাসহ তারা আমিনুল ও সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।”
তিনি আরও জানান, “একজন নার্সের এরিয়ার বিল সংক্রান্ত লেনদেনের সূত্র ধরে এদের আটক করা হয়। তবে আমিনুলকে আটক করা হলেও ওই গোয়েন্দা সংস্থার কাছে তথ্য ছিল ওসমানীর নার্সিং অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ইসরাইল আলী সাদেক সেখানে লেনদেন করার কথা ছিল। কিন্তু তিনি না গিয়ে সেখানে অন্যদের পাঠিয়েছেন।”
সাংবাদিকদের প্রশ্নে ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুব বলেন, “হাসপাতালটিকে জিম্মি করতে বিভিন্ন দালাল চক্র সক্রিয়; এটা সবাই জানেন। তবে উপযুক্ত তথ্য প্রমাণের অভাবে কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা নিতে পারেন না। গোয়েন্দা সংস্থাটি এখন এ বিষয়ে কাজ করছে। ৬ লাখ টাকাসহ আটক আমিনুল ও সুমনের ব্যাপারে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ একটি বোর্ড গঠন করে পুরো বিষয়টি তদন্ত করবেন।”

Facebook Comments Box

Posted ৬:৫৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com