মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে পিস্তল ঠেকিয়ে সাংবাদিকের বাসায় ডাকাতি

গাজীপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   156 বার পঠিত

গাজীপুরে পিস্তল ঠেকিয়ে সাংবাদিকের বাসায় ডাকাতি

ছবি : সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে অস্ত্রের মুখে জিম্মি করে এক সাংবাদিকদের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (৬ মার্চ) ভোররাতে ‌তিলারগা‌তি এলাকায় এই ঘটনা ঘটে।

জানাযায়, টঙ্গীর তিলারগাতি এলাকায় বুধবার রাত সাড়ে ৩টার দিকে ৮-১০ জনের মুখোশধারী ডাকাতদল বাড়ির দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে বাসায় প্রবেশ করে। ডাকাতরা পিস্তল এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির সবাইকে জিম্মি করে ফেলে। এসময় বাড়ির সকলের চোখ, মুখ ও হাত- পা বেঁধে ভিন্ন ভিন্ন কক্ষে আটকে রাখে। পরে বাসায় চারটি কক্ষের আসবাবপত্র ভেঙ্গে তছনছ করে। এসময় ডাকাতরা ১৬ ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ টাকা নি‌য়ে যায় । ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্ত সাংবাদিক হলেন তিলারগাতি এলাকার হাজী মনির উদ্দিন। তিনি টঙ্গী প্রেসক্লাবের সদস্য।
খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ, পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন-পিবিআই, ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট-সিআইডি, ডিটেকটিভ ব্রাঞ্চ-ডিবি ঘটনাস্থল পরিদর্শন ক‌রে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ক‌রে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। ডাকাতদলের সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box

Posted ৬:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com