মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাজধানীতে এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

এজি লাভলু   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   154 বার পঠিত

রাজধানীতে এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

‘বন্ধুত্বই আমাদের অহংকার’ স্লোগানের মাধ্যমে রাজধানীতে এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ মার্চ) এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঢাকার উত্তর বাড্ডার একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার ১৯৯৯ সালে পাস করা শতাধিক বন্ধুরা এই অনুষ্ঠানে অংশ নেয়। ২০২০ সালে এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের গ্রুপটি যাত্রা শুরু করে। গ্রুপটি ইতিপূর্বে বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

 

 

 

 

এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের গ্রুপের ক্রিয়েটর ইঞ্জিনিয়ার মো. ফিরোজ আহমেদ জানান, আমরা সারা বাংলাদেশে থেকে ১৯৯৯ সালে এসএসসি পাস করা বন্ধুরা সবাই এক। আমাদের মাঝে কোন ভেদাভেদ নাই। আমরা যেন প্রতিটি বন্ধুর বিপদে-আপদে এগিয়ে আসতে পারি।

তিনি আরও জানান, আমরা সকল ভেদাভেদ ভুলে যেন একটি পরিবার হয়ে থাকতে পারি সেজন্য সকলের নিকট তিনি দোয়া প্রার্থনা করেন। দোয়া অনুষ্ঠানে যে সকল ৯৯ বন্ধুরা অকালে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং অসুস্থ সকল বন্ধুর সুস্থতা কামনা করে ইফতার ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের গ্রুপের প্যানেল সদস্য রাশেদুল ইসলাম, শরীফ, আলী আকবর, সাইফুল ইসলাম মিলন, মবিন ও মাহাবুব।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন এসএসসি-৯৯ ব্যাচের বন্ধুদের গ্রুপের ক্রিয়েটর সবার প্রিয় বন্ধু ইঞ্জিনিয়ার মো. ফিরোজ আহমেদ।

 

 

Facebook Comments Box

Posted ৫:৪৬ অপরাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com