মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: শফিক চৌধুরী

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   440 বার পঠিত

শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: শফিক চৌধুরী

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। দেশের এই উন্নয়ন যাত্রা অব্যাহত রাখতে এখন থেকে মানুষের ঘরে ঘরে যেতে হবে। মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে বলে আহবান জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

তিনি শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস জানিয়ে শফিক চৌধুরী আরও বলেন, ‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি আওয়ামী লীগের আছে। কেননা রাজপথই আমাদের শক্তি। আগামী নির্বাচন পর্যন্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকবো এবং জনগণের রায় নিয়ে চতুর্থবারের মত শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবো।

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আলতাব হোসেন এবং মো. মহব্বত আলীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট শাহ মশাহিদ আলী, সদস্য এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দাস, উপ দপ্তর সম্পাদক নুরুল হক, সদস্য আশিক আলী, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি আলমগীর হোসেন, তপন কুমার দাস, সিলেট মহানগর কৃষকলীগের সহ-সভাপতি শেখ আজাদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য নিজাম উদ্দিন, কাউন্সিলর রফিক হাসান, সাইদুল ইসলাম।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ময়না মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বুলবুল, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাইফুল রহমান শাকিব, ৫নং ওয়ার্ডের যুগ্ম সম্পাদক তুরন চৌধুরী, ৬নং ওয়ার্ডের সহ-সভাপতি কবির উদ্দিন আহমদ, ৭নং ওয়ার্ডের সভাপতি পরতাব আলী, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ মোশাহিদ আলী।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম।

Facebook Comments Box

Posted ৪:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com