মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মানে সাউথ এশিয়া রেডিও ক্লাব সিলেট সিটির দোয়া ও ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   457 বার পঠিত

মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মানে সাউথ এশিয়া রেডিও ক্লাব সিলেট সিটির দোয়া ও ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজানে মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মানে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করেছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ও বিশ্বের বৃহত্তম বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ সিলেট সিটি ইউনিট।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সিলেট সিটি কর্পোরেশনের ৩৮নং ওয়ার্ড, জালালাবাদ, হায়দারপুর, টুকেরবাজার তানজিমুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থীদের সম্মানে এই “দোয়া মাহফিল ও ইফতার” এর আয়োজন করা হয়।

 

 

সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট সিটি ইউনিটের সভাপতি ও তানজিমুল কুরআন মাদ্রাসার পরিচালক মো: আব্দুল ওয়াদুদ আল মামুনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ বেতারের পরিচালক (অব:) ও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL), আধুনিক হাসপাতালের স্বত্বাধীকারী মো: কায়েস আহমদ।

আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, তানজিমুল কুরআন মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা আব্দুল মুনিম।

এসময় উপস্থিত ছিলেন, তানজিমুল কুরআন মাদ্রাসার পরিচালক ও সার্ক সিলেট সিটি ইউনিটের সহ-সভাপতি এ কে এম লোকমান, মাদ্রাসার পরিচালক ইফতেখার হোসেন, নাসিমুর রিয়াজ, হাবিবুর রহমান তালুকদার ও ইঞ্জিনিয়ার দিলোয়ার হুসেন, মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর সদস্য লাবীব ইকবাল, সিলেট কোম্পানীগঞ্জ সাদাপাথর ইউনিটের সাধারণ সম্পাদক মো: রুবেল আহমদ, সিলেট সদর লাক্কাতুরা চা বাগান ইউনিটের সভাপতি বিক্রম রায়, সাধারণ সম্পাদক সুনিল দাস, সিলেট জৈন্তাপুর খাঁন চা বাগান ইউনিটের সাধারণ সম্পাদক লোচন বাড়াইক প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ৫:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com