মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জয়পুরহাটে অটোরিকশায় লরির ধাক্কায় নিহত ২, আহত ৪

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   62 বার পঠিত

জয়পুরহাটে অটোরিকশায় লরির ধাক্কায় নিহত ২, আহত ৪

জয়পুরহাটে তেলবাহী লরির ধাক্কায় নিহত ২, ছবি: সংগৃহীত

জয়পুরহাটে কালাইয়ে তেলবাহী লরির ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। তারা সবাই জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের বাসিন্দা।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে জয়পুরহাট-মোকামতলা আঞ্চলিক মহাসড়কের কালাই উপজেলা শহরের টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাকুল গ্রামের মৃত জিয়া উদ্দিন এবং গুদলি মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪৫)। আহতরা হলেন- শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০) আয়েজ উদ্দীনের ছেলে মুনছর আলী (৩২) রজিব উদ্দীনের ছেলে কোরবান আলি (৪৬) ও বাচ্চু মিয়ার ছেলে আইজুল (৩৭)।

জানা গেছে, কালাইয়ের বেগুন গ্রাম থেকে খেতের কাজ শেষে অটোরিকশায় নিজেদের বাড়ি তারাকুল গ্রামের দিকে ফিরছিলেন তারা। এ সময় তেলবাহী একটি লরি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তেলবাহী লরিটি রাস্তার উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে অটোরিকশার যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎক ডা. নারজিনা সোবহান জিয়া উদ্দিনকে মৃত ঘোষণা করেন। গুরুতর রফিকুল ইসলামকে জয়পুরহাট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে পথে মারা যায়। বাকিরা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াসীম আল বারী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box

Posted ১২:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com