মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ২৯ ডিসেম্বর

অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   65 বার পঠিত

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ২৯ ডিসেম্বর

কলিহত জীবের মঙ্গল কামনায় ও বিশ^শান্তিকল্পে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী গৌর গেবিন্দের নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের বি-৫৭ পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ২৯ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টায় মঙ্গলঘট স্থাপন, সন্ধ্যা ৭টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ। পাঠ করবেন শ্রীযুক্ত বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৯টায় শুভ অধিবাস। মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন- সিলেট নগরের বি-৫৭ পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ পরম পূজ্যপাদ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।
৩০ ডিসেম্বর শনিবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী গৌর গেবিন্দের নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে।
দুপুর ১২টায় ভোগারতি দর্শন, দুপুর ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হবে। কীর্ত্তন পরিবেশন করবেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ, পনিটুলা, সিলেট; শ্রীযুক্ত হরি দাস, শ্রীযুক্ত বিনোদ বিহারী দাস বাবুল, শ্রীযুক্ত নিরঞ্জন দাস, শ্রীযুক্ত রূপম ধর, শ্রীযুক্ত রঞ্জন দেবনাথ ও শ্রীযুক্ত সুবোধ দাস বাচ্চু।
৩১ ডিসেম্বর রবিবার দুপুর ১টায় দধিভাণ্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন, পরিবেশনায়- বিনোদ বিহারী দাস বাবুল।
মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের বি-৫৭ পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৭:১৭ অপরাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com