মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মেডিকেল শিক্ষার্থীসহ বিশিষ্টজনদের সংবর্ধনা দিয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজ

অনলাইন ডেস্ক   |   রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

মেডিকেল শিক্ষার্থীসহ বিশিষ্টজনদের সংবর্ধনা দিয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজ

সিলেট মেডিকেল শিক্ষার্থীসহ বিশিষ্টজনদের সংবর্ধনা দিয়েছে জাতীয় ও আন্তর্জাতিক একাধিক পুরস্কারপ্রাপ্ত বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজ।

সিলেট মেডিকেল শিক্ষার্থীসহ বিশিষ্টজনদের সংবর্ধনা দিয়েছে জাতীয় ও আন্তর্জাতিক একাধিক পুরস্কারপ্রাপ্ত বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজ।

গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সিলেট জিন্দাবাজার প্যারালাক্স রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে যৌথভাবে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজ। সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক প্রণব কান্তি দেব।

সমাজের অনগ্রসর জনগোষ্ঠীর একজন শিক্ষার্থী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসা বিজ্ঞানে পড়ার গৌরব অর্জন করায় হৃদি সিনহাকে রেডিও ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় এবং তার শিক্ষা কার্যক্রম চালিয়ে নিতে যাবতীয় শিক্ষা উপকরণের দায়িত্ব গ্রহণ করেন লাক্কাতুরা চা-বাগান ইউনিটের নবনির্বাচিত উপদেষ্টা মোহাম্মদ কয়েস আহমেদ। এছাড়া ক্লাবের সিলেট জেলা ইউনিটের উপদেষ্টা নির্বাচিত হওয়ায় সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের প্রিন্সিপাল ড. মো. শহিদুল ইসলাম অ্যাডভোকেট, সিলেট ললিতকলা একাডেমির প্রিন্সিপাল অ্যাডভোকেট বিপ্রদাস ভট্টাচার্য এবং লাক্কাতুরা চা বাগান ইউনিটের উপদেষ্টা নির্বাচিত হওয়ায় রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজের সভাপতি মোহাম্মদ কয়েস আহমেদকে অভিনন্দন জানিয়ে সংবর্ধনা ক্রেস্ট প্রদানের মাধ্যমে বরণ করে নেওয়া হয়। এছাড়া সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক ড. মির শাহ আলমকে রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক প্রণব কান্তি দেব।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের ভাইস-চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা, সদস্য লাবীব ইকবাল, সিলেট জেলা ইউনিটের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, লাক্কাতুরা চা-বাগান ইউনিটের সভাপতি বিক্রম রায়, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন ও সদস্য সমিত গঞ্জু, শাহপরান ইউনিটের সভাপতি মখলিছুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ, সিটি ইউনিটের সভাপতি মো. আব্দুল ওয়াদুদ আল-মামুন, রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজের আইপিপি মোহাম্মদ ফকরুল ইসলাম, পিপি মওদুদ আহমদ, পিপি মো. আবুল কালাম, মো, আবুল কাশেম, মোহাম্মদ মুমিন ও মো. রেজওয়ানুল আজিজ সজীব, বিকাশ রঞ্জন দাশ, চঞ্চল বাক্তী, আশরাফুল ইসলাম অনি, হৃদয়ে জকিগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক এম রুহেল লস্কর, শাহান শাহারা বেগম লাভলী, চন্দ্রিকা পাল, তনুশ্রী দেব, শেখ মাহজাবিন তারানা স্নেহা ও আরতী সিনহা প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক প্রণব কান্তি দেব-এর হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর চেয়ারম্যান দিদারুল ইকবাল ও রোটারি ক্লাব অব সিলেট ক্বিন ব্রিজের সভাপতি মোহাম্মদ কয়েস আহমেদ।

 

Facebook Comments Box

Posted ১০:০৪ অপরাহ্ণ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com