মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে পাষন্ড পিতার হাতে মেয়ে খুন

গাজীপুর প্রতিনিধি   |   শনিবার, ১৩ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   72 বার পঠিত

গাজীপুরে পাষন্ড পিতার হাতে মেয়ে খুন

ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক দ্বন্দের কারণে মেয়ে স্মৃতি আক্তারকে (৩০) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে পাষন্ড বাবা সাইফুদ্দীন (৬০)। ঘটনার পর থেকেই অভিযুক্ত বাবা পলাতক রয়েছেন। উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত স্মৃতি আক্তার অভিযুক্ত সারফুদ্দীনের প্রথম স্ত্রীর মেয়ে। পারিবারিক দ্বন্দের কারণে বেশ কয়েকবছর আগে নিহত স্মৃতির মা সালমা আক্তারকে তালাক দেন সাইফুদ্দীন। তবে স্ত্রী সালমা আক্তার বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে এনে দেওয়া পাঁচ লাখ টাকা এবং কাবিনের টাকা না পাওয়ায় পারিবারিক দ্বন্দ্ব ছিলো তাদের মধ্যে। এ নিয়ে এলাকাবাসী বেশ কয়েকবার স্থানীয়ভাবে বিচার সালিশ করে সমাধানের চেষ্টা করেন।

ঘটনার দিন বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে স্মৃতি আাক্তার বাড়ির পাশের গাছ থেকে কাঁঠাল পাড়তে গেলে বাবা ও সৎ মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাইফুদ্দিন কাঁঠাল পাড়তে আনা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে স্মৃতিকে। দায়ের কোপে একহাত ও গলার অর্ধেক কেটে ফেলেন পাষন্ড পিতা। এতে ঘটনাস্থলেই স্মৃতির মৃত্যু হয়।

পারিবারিক সূত্র জানায়, ঘাতক সাইফুদ্দিন ৪টি বিয়ে করেছেন। নিহত স্মৃতি আক্তার বিবাহিত। তার স্বামী দুবাই প্রবাসী। স্মৃতির দুইটি ছেলে -মেয়ে রয়েছে। শশুর বাড়ি কালীগঞ্জের ডুবুদিয়া এলাকায়। গত ঈদে সে মায়ের কাছে বেড়াতে আসেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত সাইফুদ্দীন পলাতক রয়েছেন। তবে অভিযুক্তকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৩ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com