মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কোটা বিরোধী কুশীলবদের গ্রেপ্তারের দাবিতে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে শাহবাগে বিশাল সমাবেশ-বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৪ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

কোটা বিরোধী কুশীলবদের গ্রেপ্তারের দাবিতে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে শাহবাগে বিশাল সমাবেশ-বিক্ষোভ মিছিল

ছবি : সংগৃহীত

কোটা নিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত করে একটি চক্র অপরাজনীতি ও জণভোগান্তির কুশীলবদের গ্রেফতারসহ ৭ দফা দাবিতে আগামী ২৭ জুলাই সকাল ১০ শাহবাগে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে শাহবাগে বিশাল সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।

কোটা নিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত করে অপরাজনীতি, বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের নিয়ে কটুক্তি ও জনভোগান্তির কুশিলবদের গ্রেফতারের দাবি জানিয়েছেন মো সোলায়মান মিয়া চেয়ারম্যান বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

শনিবার (১৩ জুলাই) বিকেল ৫ ঘটিকায় কেন্দ্রীয় কার্যালয় থেকে আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় । রাজাকারের সন্তানদের হটাও দেশ বাঁচাও এই স্লোগানে মুখরিত করে শাহবাগে উপস্থিত থাকাসহ সমগ্র দেশব্যাপী বিক্ষোভ মিছিল অব্যাহত রাখার আহ্বান জানানো হয় । নেতৃত্ব দিবেন জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার অন্যতম প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধকালীন কমান্ডার লোকমান হোসেনের সুযোগ্য সন্তান সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মো শফিকুল ইসলাম বাবু। আরো উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম ভাইস চেয়ারম্যান, মোঃ জুয়েল মিয়া ভাইস চেয়ারম্যান, আবু সুফিয়ান ভুয়া ফারুক যুগ্ম মহাসচিব,ইলিয়াস হোসেন সাংগঠনিক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, মমিনুল সাংগঠনিক সম্পাদক, সাইফুল চৌধুরী, সভাপতি মুক্তিযোদ্ধা প্রজন্ম ছাত্র সংসদ, আরো উপস্থিত ছিলেন সংগঠনের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ ও অগণিত বীর মুক্তিযোদ্ধার সন্তানগণ বীর মুক্তিযোদ্ধার নাতি নাতনিগণ

Facebook Comments Box

Posted ৯:৪২ অপরাহ্ণ | রবিবার, ১৪ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com