মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জিন্দাবাজারের সিতারা ম্যানশনে মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   100 বার পঠিত

জিন্দাবাজারের সিতারা ম্যানশনে মালামাল চুরি ও লুটপাটের অভিযোগ

সিলেট জিন্দাবাজার সিতারা ম্যানশনের বাসা ও মার্কেট থেকে ঘন ঘন মালামাল চুরি ও লুটপাটের ঘটনাস্থল পরিদর্শন করছেন সিতারা ম্যানশনের স্বত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শফিক উদ্দিন।

সিলেট জিন্দাবাজার সিতারা ম্যানশন থেকে ঘন ঘন মালামাল চুরি ও লুটপাট করে নিয়ে যাচ্ছে দুর্বৃত্তরা। গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিজয়ের পর থেকে এই চুরি ও লুটপাটের ঘটনা ঘটে চলেছে।
এব্যাপারে সেনাবাহিনী ও পুলিশ কমিশনার বরাবরে অভিযোগ দাখিল করা সিতারা ম্যানশনের স্বত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শফিক উদ্দিন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ আসর ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উপস্থিত সংবাদ কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শফিক উদ্দিন জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিজয়ের পর থেকে কিছু দুস্কৃতিকারীরা ঘন ঘন ট্রাক দিয়ে আমার মার্কেট ও বাসার নির্মাণ কাজের মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। গত বৃহস্পতিবার রাতে আমার নির্মানাধীন বাসা ও মার্কেটের কাজের ইট-পাথর ট্রাকে করে নিয়ে যায়। এসময় তাদের বাধা দিতে গেলে আমি ও আমার কেয়ারটেকারকে হুমকি দেয়। গভীর রাতে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। তিনি এসব দুস্কৃতিকারীদের লুটপাট বন্ধ করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

শুক্রবার ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিতারা ম্যানশনের স্বত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী মাওলানা শফিক উদ্দিন, আব্দুল হান্নান, জামাল উদ্দিন, শামীম আহমদ প্রমুখ।

 

 

Facebook Comments Box

Posted ১০:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com