মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার এম এন মোর্শেদ

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ   |   সোমবার, ২৪ জুন ২০২৪   |   প্রিন্ট   |   115 বার পঠিত

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার এম এন মোর্শেদ

ফাইল ছবি

সুনামগঞ্জের পুলিশ সুপার এহসান শাহকে বদলি দেওয়া হয়েছে। তার স্থলে নতুন পুলিশ সুপার হচ্ছেন এম এন মোর্শেদ বিপিএম বার।

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করে এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ পুলিশের সুনামগঞ্জসহ ১৪ জেলার পুলিশ সুপারকে (এসপি) বদলি করে নতুনদের দায়িত্ব দেওয়া হয়েছে। অন্য জেলাগুলো হচ্ছে রংপুর, কুমিল্লা, সিলেট, কুষ্টিয়া পটুয়াখালী, বরগুনা, বগুড়া, ফেনী, পাবনা, টাঙ্গাইল, নীলফামারী, যশোর, মাদারীপুর। রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করে এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার হিসেবে পদায়ন হয়েছেন পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার এম এম মোর্শেদ। তিনি বর্তমানে পেষণে ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার কর্মরত রয়েছেন। বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্ কে সিলেট মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে ।

প্রজ্ঞাপনে এসপি সমমর্যাদার ১৫ জন কর্মকর্তাকে বদলির মধ্যে ১৪ জন নতুন জেলার এসপি হিসেবে দায়িত্ব পালন করবেন। অপর একজন ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রজ্ঞাপনে বদলির কারণ জানানো হয়নি। বদলি কার্যক্রমটি অবিলম্বে কার্যকর করার নির্দেশ দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রাজন কুমার দাস প্রজ্ঞাপন জারির বিষয়টি তারাও জেনেছেন জানিয়ে বললেন, জুন মাসের জরুরি কাজ শেষ করে হয়তোবা বিদায় নেবেন বর্তমান পুলিশ সুপার মহোদয়।

Facebook Comments Box

Posted ১০:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com