বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় ষোলো প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন শুরু ২৪ মার্চ

অনলাইন ডেস্ক   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   116 বার পঠিত

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় ষোলো প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন শুরু ২৪ মার্চ

কলিযুগ পাবনাবতারী শ্রীশ্রী মহাপ্রভুর শুভ আবির্ভাব তিথি (গৌরপূর্ণিমা) এবং নিত্যলীলায় প্রবিষ্ট গুরুদেব প্রভুপাদ শ্রীশ্রী জয়নিতাই দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোলো প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের ব্লক-বি, ৫৭নং পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।
মহোৎসবের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন সিলেট নগরের ব্লক-বি, ৫৭নং পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ২৪ মার্চ রবিবার সন্ধ্যা ৭টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায়-বিশিষ্ট পাঠক ও কীর্ত্তনীয়া শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, রাত ৯টায় শুভ অধিবাস সংকীর্ত্তন; পরিবেশনায়-বিশিষ্ট পাঠক ও কীর্ত্তনীয়া শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। ২৫ মার্চ সোমবার ব্রাহ্মমুহূর্ত থেকে ষোলো প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন, মহাযজ্ঞ মহোৎসব শুরু হয়ে ২৬ মার্চ মঙ্গলবার পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১টায় ভোগারতি দর্শন, দুপুর ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সুধা বিতরণে প্রতিশ্রুত কীর্ত্তনীয়াগণ হলেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ; পনিটুলা সিলেট, শ্রীশ্রী বিনোদ বিহারী দাস বাবুল; পনিটুলা সিলেট, শ্রীশ্রী সরস্বতী সম্প্রদায়; সাতক্ষীরা, শ্রীশ্রী প্রাণসখি সম্প্রদায়; গোপালগঞ্জ, শ্রীশ্রী কানু সুন্দর সম্প্রদায়; নেত্রকোনা, শ্রীশ্রী হরিনাম সম্প্রদায়; কুমিল্লা, আশ্রম সম্প্রদায়; মৌলভীবাজার ও বৃন্দাদ্যুতি সম্প্রদায়; সিলেট। ২৭ মার্চ বুধবার সকাল ৯টায় কলঙ্কমোচন; পরিবেশনায়- বৃন্দাদ্যুতি সম্প্রদায়; সিলেট, দুপুর ১টায় দধিভাণ্ড ভঞ্জন, হরিনাম সংকীর্ত্তন বিশ্রাম ও মহাপ্রসাদ বিতরণ।

মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের ব্লক-বি, ৫৭নং পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ১০:১১ অপরাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com