মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বড়দিনে প্রকাশ্যে এলো রণবীর-আলিয়ার সন্তান

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   87 বার পঠিত

বড়দিনে প্রকাশ্যে এলো রণবীর-আলিয়ার সন্তান

রণবীর-আলিয়ার সন্তান রাহা। ছবি- সংগৃহীত

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে যত কৌতুহল ছিল, তারচেয়ে কোনো অংশে কম ছিল না তাদের প্রথম সন্তান নীল চোখের রাহার কাপুরের জন্য। কেমন দেখতে হল রাহাকে? মা নাকি বাবার মতো ? কাপুর নাকি ভাট পরিবারের মতো? সব প্রশ্নের উত্তর মিলল বড়দিনে। সামনে এল ছোট্ট রাহা কাপুর। অবশেষে মিটল সবার কৌতুহল।

২০২২ সালের ৬ নভেম্বর জন্ম হয় রাহা কাপুরের। তারপর থেকেই কখন দেখা মিলবে তার, এই নিয়ে সর্বত্রই চলেছে আলোচনা। পাপারাজ্জিদের হাজারো চেষ্টা বিফলে গেছে ছোট্ট রাহার একটি ছবির জন্য। তবে গত ২২ ডিসেম্বর আলিয়া নিজেই নীল চোখের রাহার একটি ছবি পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বলেছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না কাপুর দম্পতি। কিন্তু নিজেরাই সেই প্রতিজ্ঞা ভঙ্গ করলেন অবশেষে। বড়দিনেই মা-বাবার হাত ধরে প্রকাশ্যে এল ছোট্ট রাহা।
খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব : শবনম ফারিয়া

বড়দিনের দিন কপুর ফ্যামিলির ক্রিসমাস ব্রাঞ্চে ঢোকার মুখে মিডিয়ার সামনে মেয়ে রাহাকে আনলেন রণবীর কপুর ও আলিয়া ভাট। পায়ে লাল ব্যালেরিনা এবং পরনে বেবি পিংক ও সাদা ফ্রক, টলমল পায়ে খানিক দাঁড়িয়েই বাবার কোলে উঠে পড়ল ছোট্ট রাহা। তার ছবি তুলতে ফটোগ্রাফারদের হুড়োহুড়ি পড়লেও রাহা ব্যস্ত থাকল বাবার গালে হাত বোলাতে। এই ভিডিয়ো সামনে আসতেই হইহই পড়ে গেল সর্বত্র! কেউ কেউ বললেন রাহাকে নাকি এক্কেবারে আলিয়ার মতোই দেখতে। আবার নেটপাড়ার একাংশের রাহাকে দেখতে লাগল প্রয়াত অভিনেতা রাহার ঠাকুরদা ঋষি কপুরের মতোই। আর চোখ দুটো? খানিকটা কি রাজ কপুরের ছোঁয়া রয়েছে তার মধ্যে?

তবে ফটোগ্রাফারদের সামনে নিয়ে আসতে খানিক হকচকিয়ে যায় ছোট্ট রাহা। বাবার কোল ছাড়তেই নারাজ সে।

এদিকে সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাট শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তার মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কপূরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও পিসি করিনার কপূর খানের মতে, রাহাকে দেখতে রণবীরের মতো। কিন্তু রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারাদিন, সব কিছুই জানতে উৎসাহী রণলিয়ার অনুরাগীরা। দু’বছরের প্রতিজ্ঞা ভঙ্গ করে তাই সময়ের আগেই সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন রাহা কপূরের।

Facebook Comments Box

Posted ১২:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com