মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কালিয়াকৈরে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গেল স্ত্রীর

গাজীপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   45 বার পঠিত

কালিয়াকৈরে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গেল স্ত্রীর

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ঘাতক স্বামী সুজন মিয়ার (২৭) এলোপাতাড়ি ছুরিকাঘাতে স্ত্রী মল্লিকার (২২) মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী সুজন পলাতক।

গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) শেষ রাতে উপজেলার উত্তর হিজলতলী গ্রামের আব্দুল বারেক মাতাব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের তিন মাস আগে তারা ফের বিয়ে বন্ধনে আবদ্ধ হন বলে স্থানীয়রা জানান এবং উপজেলার উত্তর হিজলতলী গ্রামের আব্দুল বারেক মাতব্বরের বাড়িতে ভাড়া বাসায় বসবাস শুরু করেন। মল্লিকা স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন। এদিকে কালিয়াকৈর থানা পুলিশের উপপরিদর্শক আলমগীর রায়হান বলেন, ঘটনাস্থল থেকে নিহত মল্লিকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, ১০ বৎসর পূর্বে শেরপুর জেলার শেখহাটি গ্রামের মো. শাজাহান মিয়ার ছেলে সুজনের সাথে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের উত্তর বাগবের চালা গ্রামের আজমত উল্লার মেয়ে মল্লিকার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের পরিবারে বিভিন্ন বিষয়াদি নিয়ে কলহ লেগেই থাকতো। পারিবারিক কলহের একপর্যায়ে দুই বৎসর পুর্বে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এঘটনার তিনমাস পূর্বে তারা ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হয় বলে স্থানীয়রা জানান। এরপর থেকে তারা উপজেলার উত্তর হিজলতলী গ্রামের আব্দুল বারেক মাতব্বরের বাড়িতে ভাড়া থেকে মল্লিকা স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসাবে কর্মরত ছিল। কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর রায়হান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box

Posted ৯:৪৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com