মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

গাজীপুর প্রতিনিধি   |   রবিবার, ০৫ মে ২০২৪   |   প্রিন্ট   |   105 বার পঠিত

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

ফাইল ছবি

গাজীপুরের মহানগরীতে দিবালোকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন (১৯)গাজীপুর মহানগরীর চান্দনা এলাকার আক্তার আলীর পুত্র। তিনি চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, শনিবার দুপুরে আল আমিনসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বাড়াতে যান। সেসময় ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর সঙ্গে যা যা আছে ছিনতাইকারীরা তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। বাধা দিলে তারা আল আমিনের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আল আমিনের বন্ধু মোমিনুল হক বলেন, শনিবার দুপুর ১২টার দিকে আল আমিন (১৯), তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) ও আমি ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই। সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হন। তাকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে ১টার দিকে আল আমিন মারা যান।

গাজীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box

Posted ৫:৫৪ অপরাহ্ণ | রবিবার, ০৫ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com