মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২১ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   28 বার পঠিত

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

ছবি : সংগৃহীত

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সভা শনিবার (১৯ অক্টোবর) রাতে নগরীর সোবহানীঘাটস্থ ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে ও ব্যবসায়ীদের বিভিন্ন ধরনের সহযোগিতা করার লক্ষে পদক্ষেপ গ্রহণ করা হয়। সভায় সংগঠনের মরহুম সদস্যদের রুহের মাগফেরাত এবং অসুস্থ সদস্যদের আশু সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মুফতি নেহাল উদ্দিন, শাহ আহমেদুর রব, নুরুল ইসলাম সুমন, লুৎফুর রহমান লিলু, মো. ছাদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক মো. আলেক মিয়া, মো. পংকি মিয়া, সাংগঠনিক সম্পাদক লায়েক মিয়া, রাজু আহমদ, জাহাঙ্গীর আলম, শামীম চৌধুরী, সরোজ ভট্টাচার্য, কোষাধ্যক্ষ কয়ছর আলী, সহ কোষাধ্যক্ষ কবির আহমদ, প্রচার সম্পাদক ইমরান খান রায়হান, মো. শাহেদুর রহমান শাহেদ, জুবের খান, মো. আলাউদ্দিন, মোস্তাক আহমদ শামেল, আব্দুস সালাম আনু, মাসুদ গাজী, আতাউর রহমান ছানা, লিটন, ফজল আহমদ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ-সভাপতি লুৎফুর রহমান লিলু এবং দোয়া পরিচালনা করেন ধর্ম সম্পাদক প্রিন্সিপাল মাওলানা নাসির উদ্দিন।

Facebook Comments Box

Posted ১০:০৪ অপরাহ্ণ | সোমবার, ২১ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com