মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সৌদি আরবে যাওয়ার সময় বিমানবন্দরে আ. লীগ নেতা জামিল ও শামীম আটক

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৬ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   29 বার পঠিত

সৌদি আরবে যাওয়ার সময় বিমানবন্দরে আ. লীগ নেতা জামিল ও শামীম আটক

ফাইল ছবি

বিদেশ পালিয়ে যাওয়ার পথে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক হলেন দুই আওয়ামী লীগ নেতা।

আটককৃতরা হলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং রেডক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিল ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে। পরে রাত সাড়ে ৮টার দিকে তাদের কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ সূত্র জানায়, আওয়ামী লীগের এ দুই নেতা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে (বিজি ২৩৫) সৌদি আরবে যাওয়ার কথা ছিল। যথারীতি তারা ওসমানী বিমানবন্দরেও পৌঁছান। তারা হজে যাওয়ার উদ্দেশ্যে দেশ ছাড়ছিলেন। আটক হওয়ার কারণে তাদেরকে রেখে বিমানের ফ্লাইটটি ওসমানী বিমানবন্দর থেকে ৭টা ৩২ মিনিটে জেদ্দার উদ্দেশ্যে রওয়ানা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম নুনু মিয়া বলেন, আটক দুই আওয়ামী লীগ নেতাকে ইমিগ্রেশন পুলিশ কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে কিনা, খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

এসএমপির অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মো. সাইফুল ইসলাম দুইজনকে আটকের তথ্য নিশ্চিত করে বলেন, তাদের কোতোয়ালী থানায় আনা হয়েছে। দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে কোন মামলা আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

Facebook Comments Box

Posted ১০:১০ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com