মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ১০ জুলাই

অনলাইন ডেস্ক   |   সোমবার, ০৮ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   32 বার পঠিত

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ১০ জুলাই

ফাইল ছবি

শ্রীশ্রী বক্রেশ^র পণ্ডিত গোস্বামীর তিরোধান তিথি এবং আমাদের পরমারাধ্য গুরুদেবী নিত্যলীলায় প্রবিষ্ঠ শ্রীযুক্তা কৃষ্ণপ্রিয়া মাতাঠাকুরাণীর ৬ষ্ঠ বর্ষপূর্তি তিরোভাব তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের বি-৫৭নং পল্লবী আবাসিক এলাকা, পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১০ জুলাই বুধবার সন্ধ্যা ৭টায় শ্রীচৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায়-বিনোদ বিহারী দাস, রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায়-বিনোদ বিহারী দাস। ১১ জুলাই বৃহস্পতিবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন, দুপুর ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
নামসুধা পরিবেশন করবেন-শ্রীশ্রী মহাপ্রভু সংঘ; পনিটুলা-সিলেট, বিনোদ বিহারী দাস; সিলেট, অধীর ভৌমিক; নেত্রকোনা, সুমন দাস; গোলাপগঞ্জ, জুয়েল দাস; দুসকি ও নেপাল দাস; দুসকি। ১২ জুলাই শুক্রবার দুপুর ১টায় দধিভাণ্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ।
মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের বি-৫৭নং পল্লবী আবাসিক এলাকা, পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ, পরমপূজ্যপাদ গুরুমহারাজ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ১০:৩৮ অপরাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com