বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বীর মুক্তিযোদ্ধা মো. এরফান আলীর মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

নরসিংদী প্রতিনিধি   |   মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   72 বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা মো. এরফান আলীর মৃত্যুতে বিএনপি মহাসচিবের শোক

ফাইল ছবি

নরসিংদীর পলাশ থানা বিএনপির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. এরফান আলীর (৭৫) মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২২ অক্টোবর) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, মো. এরফান আলীর মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর শোক ও সহানুভূতি জ্ঞাপন করছি। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম-এর নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনৈতিক জীবনের শুরু থেকেই পলাশ উপজেলা বিএনপিকে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেন। এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে আওয়ামী ফ্যাসিষ্ট সরকারকে উৎখাতে তিনি যে সাহসী ও বীরোচিত ভূমিকা পালন করেছেন তা নি:সন্দেহে প্রশংসনীয়। ’৭১ এর স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী হিসেবে দেশমাতৃকার মুক্তির লড়াইয়ে তার অবদান জাতির ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখিত থাকবে। তিনি ছিলেন সৎ ও সজ্জন মানুষ। দোয়া করি মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারের সদস্যদের এই গভীর শোক ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোকবার্তায় মো. এরফান আলী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

পলাশ থানা বিএনপির সভাপতি জনাব এরফান আলী মঙ্গলবার ভোরে মারা যান। মরহুমের জানাজার নামাজ মঙ্গলবার বাদ আসর তাঁর নিজ এলাকায় করতেতৈল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এসময় জানাজা নামাজে আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন, পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ঘোড়াশাল পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা, পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসিত কুমার দাস ও সাধারণ সম্পাদক শুভ্রত চন্দ্র ভৌমিক, সাং- ঘোড়াশাল পৌরসভা বিএনপির জাহাঙ্গীর সাংগঠনিক সম্পাদক, ঘোড়াশাল পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সানোয়ার মিয়া, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন চিসতী, ঘোড়াশাল পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক পিন্টু ভুইয়া, পলাশ উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাজমুল হোসেন সোহেল, পলাশ উপজেলা ছাত্র দলের পাপন বাদশা সদস্য সচিব, পলাশ উপজেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাফিকুল ইসলাম, পলাশ উপজেলা ছাত্র দলের যুগ্ম আহ্বয়ক মিঞা মুহাম্মদ সজিব প্রমুখ।

Facebook Comments Box

Posted ৮:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com