বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্ব টিকাদান সপ্তাহ উপলক্ষে আয়োজিত অ্যাডভোকেসি সভায় বক্তারা : নতুন প্রজন্মের স্বাস্থ্য সুরক্ষায় টিকার বিকল্প নেই

ওসমানীনগর প্রতিনিধি   |   রবিবার, ১২ মে ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত

বিশ্ব টিকাদান সপ্তাহ উপলক্ষে আয়োজিত অ্যাডভোকেসি সভায় বক্তারা : নতুন প্রজন্মের স্বাস্থ্য সুরক্ষায় টিকার বিকল্প নেই

ছবি : সংগৃহীত

নানা রোগ ব্যাধির হাত থেকে নতুন প্রজন্মতের স্বাস্থ্য সুরক্ষায় টিকা প্রয়োগের বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঘোষিক স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে বিভিন্ন উন্নয়নের পাশাপাশি শিশু সহ দেশের নাগরিকদের রোগমুক্ত সুস্বাস্থ্যের অধিকারি স্মাট নাগরিক হতে হবে। এবারের বিশেষ কার্যক্রম জিরো ডোজ ( বাদ পড়া) শিশু আন্ডার ইম্যুনাইজড ( আংশিক টিকাপ্রাপ্ত) শিশু এবং মিসড কমিউনিটি সনাক্ত করে টিকা প্রাপ্তি নিশ্চিত করতে পারলে আমরা সবাই একত্রে সুরক্ষিত থাকতে পারবো।

রোববার (১২ মে) দুপুরে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও ইউনিসেফ বাংলাদেশের সহযোগীতায় বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২৪ উপলক্ষে আয়োজিত অ্যাডভোকেসি সভায় বক্তারা এসব কথা গুলো বলেন।

গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর মজনু মিয়ার সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত এম টি ই পি আই নিউটন ধরের সঞ্চালনায় অ্যাডভকেসি সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাইনুল আহসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক ও ইনচার্জ আলা হোসেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি লিলুউর রহমান পংকী, ইউপি সদস্য আব্দুস সামাদ, ইউপি সদস্য দিলওয়ার হোসেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মতিন, ইউপি সদস্য আব্দুল কাইয়ুম, মহিলা ইউপি সদস্য রোকিয়া বেগম। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য সহকারী রফিক মিয়া, সুকান্তি গোস্বামী ও সিএইচসিপি নিটুন ধর সহ আলো অনেকে।

Facebook Comments Box

Posted ৯:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১২ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com