বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গ্রামীণ উন্নয়নে আওয়ামী লীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   78 বার পঠিত

গ্রামীণ উন্নয়নে আওয়ামী লীগ সরকার সবসময় আন্তরিক : ইমরান আহমদ

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ এমপি বলেছেন, গ্রামীণ উন্নয়ন অবকাঠামো রাস্তাঘাট নির্মাণে আওয়ামী লীগ সরকার সর্বদা আন্তরিকভাবে কাজ করছে। এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বদলে গেছে গ্রামীণ জনপদের রাস্তাঘাট। এক কালে মানুষ পায়ে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিয়ে গন্তব্যে যেত, এখন মানুষ গাড়িতে চড়ে। এ সবকিছু সম্ভব হয়েছে মূলত রাস্তাঘাটের উন্নয়নের ফলে। আর এসব উন্নয়নের রূপকার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে গোয়াইনঘাট উপজেলার গোয়াইনঘাট জিসি-নন্দিরগাঁও ইউপি (সালুটিকর বাজার আরএইডি) ভায়া জলুরমুখ বাজার রাস্তা পুনর্বাসন ১ কোটি ৬৮ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি চেইনেজ ৭০০ মিটার রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি ইমরান আহমদ এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. কিশলয় শাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো রফিকুল ইসলাম, পূর্ব আলীরগাঁও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন, সদস্য মো. নজরুল ইসলাম, মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মারুফুল হাসান মারুফ প্রমুখ।

Facebook Comments Box

Posted ৮:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com