বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   120 বার পঠিত

গোয়াইনঘাটে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

“বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি’’ এই শ্লোগানকে সামনে রেখে সিলেটের গোয়াইনঘাটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা বিয়াম ল্যাবরেটরি স্কুল মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রমা কান্ত দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, ১২নং সদর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলার ১৯টি বিভিন্ন ধরনের স্টল পরিদর্শন করেন উপস্থিত অতিথিবৃন্দ ।

Facebook Comments Box

Posted ৩:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com