বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মোগলাবাজারে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা, নারীসহ ৬ জন আহত, স্বর্ণালঙ্কার লুট

অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   60 বার পঠিত

মোগলাবাজারে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা, নারীসহ ৬ জন আহত, স্বর্ণালঙ্কার লুট

সিলেটের মোগলাবাজারে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় একই পরিবারের দুই নারীসহ ৬ জন আহত হয়েছেন। প্রতিপক্ষের ১০-১৫ জন লোক দা, কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে এই হামলা চালায়। হামলাকারীরা ৭ ভরি স্বর্ণালঙ্কারও লুটে নিয়েছে।

গত রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে মোগলাবাজার থানার পূর্ণখলা গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- পূর্ণখলা গ্রামের হারুনুর রশিদ, তার স্ত্রী বেবী নাজমিন, হারুনুর রশিদের ছেলে বদরুল ও ফাহিম, হারুনুর রশিদের বোন স্বপ্না বেগম ও ভাই ফখরুল ইসলাম। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় হারুনুর রশিদের ছেলে ফাহিম ইসলাম বাদী হয়ে মোগলাবাজার থানায় ৯ জন আসামির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন- পূর্ণখলা গ্রামের মৃত ইছাক আলীর ছেলে মানিক মিয়া ও টেকন মিয়া, মানিক মিয়ার ছেলে রাজন, রাজীব, আলম ও শিমুল, মানিক মিয়ার স্ত্রী হাছনা বেগম, টেকন মিয়ার স্ত্রী জোসনা বেগম ও মৃত আজিদ উল্লাহর ছেলে আব্দুল খালিক।

মামলার এজাহারসূত্রে জানা যায়, হারুনুর রশিদের সঙ্গে মানিক মিয়া পক্ষের বিরোধ রয়েছে। হারুনুর রশিদের কিছু জমি দখলে মানিক মিয়া পক্ষ অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এই বিরোধ নিরসনে গত রবিবার একটি বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু ওই দিন সকাল ৯টার দিকে মানিক মিয়া, টেকন মিয়া, রাজন, রাজীব, আলম, শিমুল, হাছনা বেগম, জোসনা বেগম, আব্দুল খালিকসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হারুনুর রশিদের বাড়িতে যায়। তারা হারুনুর রশিদের নাম ধরে ডেকে গালিগালাজ শুরু করে। তখন হারুনুর রশিদের স্ত্রী বেবী নাজমীনসহ পরিবারের লোকজন বেরিয়ে এলে হামলাকারীরা হত্যার উদ্দেশে এলোপাতাড়ি মারধর শুরু করে। তাদের হামলায় হারুনুর রশীদ, তার স্ত্রী, ছেলে, ভাই- বোনসহ ৬ জন গুরুতর আহত হন। এরপর হামলাকারীরা হারুনুর রশীদের ঘরের আলমিরার তালা ভেঙে ৭ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। যাওয়ার সময় হামলাকারীরা এ ব্যাপারে কোন মামলা না করতেও হুমকি দিয়ে যায়। মামলা করলে তাদেরকে প্রাণে হত্যা করা হবে বলে শাসিয়ে যায়।
হামলাকারীরা চলে যাওয়ার পর প্রতিবেশি সিদ্দেক মিয়া, জামাল মিয়া, সাহাব উদ্দিনসহ আশেপাশের লোকজনের সহায়তায় আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে মোগলাবাজার থানার ওসি মোশাররফ হোসেন জানান, হামলায় জড়িতদের চিহ্নিত ও গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

Facebook Comments Box

Posted ১২:৩১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com