মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আমরা কোন দিন ধর্মীয় ভেদাভেদ করিনি : মঈনখান

নরসিংদী প্রতিনিধি   |   বুধবার, ০৯ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   86 বার পঠিত

আমরা কোন দিন ধর্মীয় ভেদাভেদ করিনি : মঈনখান

ছবি : সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেকমন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, আমরা সবাই বাংলাদেশের নাগরিক, আমরা সবাই বাংলাদেশি। আর এটাই হচ্ছে আমাদের সবচেয়ে বড় পরিচয়। আমরা সবাই সমান অধিকার নিয়ে আছি। কোন দিন ধর্মীয় ভেদাভেদ করিনি, ভবিষ্যতেও করবো না।

বুধবার (৯ অক্টোবর) রাতে নরসিংদীর পলাশের বিভিন্ন পূজামগুপ পরিদর্শনকালে তিনি বলেন হিন্দু সম্প্রদায় যখন শারদীয় উৎসব পালন করেন সেখানে আমরা যোগদান করি। আমরা যখন ঈদ উদযাপন করি তখন তারাও আমাদের সাথে যোগদান করে। এসময় পলাশ উপজেলার বিভিন্ন মন্দিরে ব্যক্তিগত অনুদান বিতরণ করেন।

ড. আব্দুল মঈন খান আরও বলেন, আমরা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান নির্বিশেষে একটি শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করে এসেছি। এখানে আমরা সবাই সমান। আমরা কারও সঙ্গে কারও বিভেদ করি না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পলাশ থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এরফান আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন, পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও ঘোড়াশাল পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলম মোল্লা, পলাশ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অসিত কুমার দাস ও সাধারণ সম্পাদক শুভ্রত চন্দ্র ভৌমিক, ঘোড়াশাল পৌরসভা বিএনপির জাহাঙ্গীর সাংগঠনিক সম্পাদক, ঘোড়াশাল পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সানোয়ার মিয়া, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন চিশতী, ঘোড়াশাল পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক পিন্টু ভুইয়া, পলাশ উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাজমুল হোসেন সোহেল, পলাশ উপজেলা ছাত্রদলের পাপন বাদশা সদস্য সচিব, পলাশ উপজেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাফিকুল ইসলাম, পলাশ উপজেলা ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক মিঞা মুহাম্মদ সজিব প্রমুখ।

Facebook Comments Box

Posted ১০:১৫ অপরাহ্ণ | বুধবার, ০৯ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com