মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট ল’কলেজ গভর্নিং বডির সভাপতির দায়িত্ব নিলেন এডভোকেট রাজউদ্দিন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   95 বার পঠিত

সিলেট ল’কলেজ গভর্নিং বডির সভাপতির দায়িত্ব নিলেন এডভোকেট রাজউদ্দিন

সিলেট ল’কলেজ গভর্ণিং বডির নতুন সভাপতির দায়িত্ব নিলেন সিলেটের সরকারী কৌশুলী (জিপি) এডভোকেট মো. রাজউদ্দিন ও পরিচালনা কমিটির বিদ্যোৎসাহী সদস্য শাহ মোশাহিদ আলী এডভোকেট। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপশহর পয়েন্টস্থ সিলেট ল’ কলেজে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাদের হাতে দায়িত্ব হস্তার করা হয়।
দায়িত্ব হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, সিলেট ল’কলেজের অধ্যক্ষ সৈয়দ মহসিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য ধ্রুবজ্যোতি শ্যাম, হিতৈষী সদস্য, আব্দুস সবুর চৌধুরী এডভোকেট, শিক্ষক প্রতিনিধি তাপস বন্ধু দাস এডভোকেট, শিক্ষক প্রতিনিধি, মোহাম্মদ রাশেদুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি ফৌজিয়া সুলতানা এডভোকেট, প্রাক্তন ছাত্র শেখ মো. আবুল হাসনাত বুলবুল প্রমুখ।

 

 

এসময় সিলেট ল’কলেজ গভর্ণিং বডির নতুন সভাপতির দায়িত্ব নিয়ে এডভোকেট মো. রাজউদ্দিন বলেন, আমাকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী সিলেট-১ আসনের এমপি ড. এ. কে. আব্দুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহমিদা সুলাতানার প্রতিও ধন্যবাদ জানান। তিনি বলেন, সকলের সহযোগিতায় সিলেট ল’ কলেজের উন্নয়নে আমি সবাইকে সাথে নিয়ে একসাথে কাজ করতে চাই। বিজ্ঞপ্তি

Facebook Comments Box

Posted ৫:৫২ অপরাহ্ণ | শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com