বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যশোরের ঝিকরগাছার আকিজ কলেজিয়েট স্কুলের ৮ শিক্ষার্থীর মেডিকেলে চান্স

ঝিকরগাছা প্রতিনিধি, যশোর   |   বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   53 বার পঠিত

যশোরের ঝিকরগাছার আকিজ কলেজিয়েট স্কুলের ৮ শিক্ষার্থীর মেডিকেলে চান্স

যশোরের ঝিকরগাছার নাভারণ আকিজ কলেজিয়েট স্কুল থেকে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে সরকারি মেডিকেল কলেজে ৮ শিক্ষার্থী ভর্তির সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে ৩ জন ছাত্র ও ৪ জন ছাত্রী। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. শামীম মল্লিক এ তথ্য নিশ্চিত করেছেন। গত রবিবার (১১ ফেব্রুয়ারি) এমবিবিএস প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া আট শিক্ষার্থীর মধ্যে সুমাইয়া জাহাঙ্গীর মৌমিতা ঢাকা মেডিকেল কলেজ, আইরিন নাহার ইভা ও রিফাত খুলনা মেডিকেল কলেজ, রাকিবুল ইসলাম ও শুচি আফরিন যশোর মেডিকেল কলেজ, নওশীন নুসরাত (নেহা) মাগুরা মেডিকেল কলেজ, নাজমুল হোসেন সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ এবং সাকিব চৌধুরী ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজে চান্স পাওয়া শিক্ষার্থী সুমাইয়া জাহাঙ্গীর মৌমিতা জানান, আকিজ কলেজের সুশৃঙ্খল পরিবেশ, শিক্ষকদের আন্তরিক পাঠদান ও তদারকির কারণে তারা মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছেন।

 

 

শিক্ষার্থী রাকিবুল ইসলাম বলেন, আমার শিক্ষকদের মানবিক আচরণে মুগ্ধ। তাদের উৎসাহ ছিল বলেই আমার এই অর্জন। আমি শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মো. শামীম মল্লিক বলেন, কলেজ কর্তৃপক্ষ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সম্মিলিত চেষ্টায় আমরা সাফল্য দেখাতে পারছি। আমাদের সভাপতি শেখ মহিউদ্দিনের প্রত্যক্ষ নির্দেশনায় নিয়মিত পরীক্ষা ও ক্লাসের উপর গুরুত্ব দিয়ে থাকি। শুধু মেডিকেল নয় দেশের প্রতিটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে আমাদের শিক্ষার্থীরা ভর্তির সুযোগ পাচ্ছে। শিক্ষার্থীদের এই সাফল্যে আমরা গর্বিত।

Facebook Comments Box

Posted ১১:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com