বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জামালগঞ্জে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৭ পরিবারকে রনজিত সরকার এমপির অনুদান প্রদান

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   37 বার পঠিত

জামালগঞ্জে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৭ পরিবারকে রনজিত সরকার এমপির অনুদান প্রদান

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে যাওয়া ৭ পরিবারের পাশে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার উত্তর ইউনিয়নের ভুঁইয়ারহাটি গ্রামে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারের খোঁজখবর ও অনুদান দিতে সরেজমিনে আসেন অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার। এসময় ক্ষতিগ্রস্ত সাত পরিবারের মাঝে ২ বান করে টিন, ৬ হাজার করে টাকা ও সদস্যদের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়।
বিতরণকালে এমপি রঞ্জিত চন্দ্র সরকার বলেন, আপনাদের বাড়িঘর আগুনে পুড়ে যাওয়ার সাথে সাথেই আমি ফোনে খোঁজখবর নিয়েছি এবং সরকারিভাবে উপজেলা প্রশাসন থেকে আপনাদেরকে অনুদান দিতে বলেছি। আপনার ইতিমধ্যেই উপজেলা প্রশাসন থেকে ১০ হাজার করে টাকা পেয়েছেন এবং আমি আজ যতটুকু দিয়ে গেলাম তা দিয়ে আপনাদের ক্ষতি পূরণ করা যাবেনা। তবুও আপনারা আমাকে সবসময় আপনাদের পাশে পাবেন। এসময় ২ জন শিক্ষার্থীর এইচএসসির সনদ পুড়ে গেছে শুনে দুঃখ প্রকাশ করেন এবং শিক্ষা বোর্ড থেকে সনদ তুলতে সকল সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মুকিত চৌধুরী, ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল হক তালুকদার, ভীমখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আক্তারুজ্জামান শাহ, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সদস্য সায়েম পাঠান।

উল্লেখ্য, গত সোমবার রাতে ভূইয়ার হাটি গ্রামে হোসেন মিয়ার বসত ঘর থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আগুনের সূত্রপাত ঘটে ৭টি ঘর পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত পরিবার।

 

Facebook Comments Box

Posted ১২:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com