মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অসহায় মানুষের মাঝে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের খাদ্যসামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত

অসহায় মানুষের মাঝে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের উদ্যোগে ও অধ্যাপক বরন কুমার চৌধুরীর সহযোগীতায় নগরীর বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১ ডিসেম্বর) নগরীর শেখঘাটস্থ বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল এর কার্যালয়ে বিকেল ৩টায় মানবিক খাদ্য সামগ্রী বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল এর উপদেষ্টা বরনময় চাকমা। পরে নগরীর শেখঘাট, ঘাসিটুলা, কলাপাড়া ও নয়াবাজার এলাকার অসহায় মানুষের মাঝে মানবিক উপহার বিতরণ করা হয়।
এদিকে সকালে সংগঠনের উপদেষ্টা অধ্যাপক বরন কুমার চৌধুরী, সদস্য স্মরণ কুমার চৌধুরী ও কাবেরী চৌধুরীর প্রয়াত পিতা দিলীপ কুমার চৌধুরীর নির্বাণ সুখ কামনায়, মমতাময়ী মাতা অর্চনা চৌধুরীর নিরোগ ও দীর্ঘ জীবন কামনা করে ভিক্ষু সংঘের পিন্ড দান করা হয়। অধ্যাপক বরন কুমার চৌধুরীর বাসায় ভিক্ষু সংঘের পিন্ড দান বিশ্বশান্তি কামনায় ত্রিপিটক থেকে মঙ্গলসূত্র পাঠ করেন সিলেট বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ ভদন্ত মহানাম ভিক্ষু।
মানবিক খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল এর উপদেষ্টা সাধন কুমার চাকমা, তপন কান্তি বড়ুয়া মান্না, বরন কুমার চৌধুরী, প্রতিষ্ঠাতা উৎফল বড়ুয়া, সভাপতি লিটন বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি অংশু মারমা, সহ সভাপতি শিমুল মুৎসুদ্দী, সাধারন সম্পাদক দিলু বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক পলাশ বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক রমা বড়ুয়া, রত্না বড়ুয়া, প্রকাশনা সম্পাদক তমাল বড়ুয়া, ক্রিড়া সম্পাদক সুজন বড়ুয়া সদস্য টুম্পা বড়ুয়া, শেলু বড়ুয়া, টিনা বড়ুয়া, অয়ন বড়ুয়া সপ্তদীপা চৌধুরী, সেতু বড়ুয়া মুক্তা, সীমান্ত বড়ুয়া জয়, আপন বড়ুয়া, পূর্ণতা বড়ুয়া প্রমূখ।

Facebook Comments Box

Posted ২:০৬ অপরাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com