মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নাদেলের কৃতজ্ঞতা ও অভিনন্দন

কুলাউড়া প্রতিনিধি   |   সোমবার, ০৮ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   75 বার পঠিত

সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নাদেলের কৃতজ্ঞতা ও অভিনন্দন

শফিউল আলম চৌধুরী নাদেল

দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে প্রথমবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কুলাউড়ার সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল।
সোমবার (৮ জানুয়ারি) সকালে নিজের ফেসবুক আইডিতে শেয়ার করা ওই বার্তায় সকলের প্রতি শুভেচ্ছা জানিয়ে তিনি পরম করুণাময় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

তিনি বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমাকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন। আপনারা আমাকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করে আমাকে যে আস্থা ও মর্যাদা প্রদান করেছেন এর জন্য আমি কৃতজ্ঞ, অভিভূত। আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা অক্ষুণ্ন রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি বিজয়ী হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, “তিনি আমাকে আপনাদের কাছে প্রার্থী হিসেবে পাঠিয়েছিলেন। আপনারা আমার প্রার্থীতাকে অনুমোদন করে জননেত্রী শেখ হাসিনাকে স্বীকৃতি দিয়েছেন, সম্মান জানিয়েছেন। এজন্য সর্বস্তরের কুলাউড়ার মানুষের কাছে আমার হৃদয়জ কৃতজ্ঞতা।”
এছাড়াও তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং আল ইসলাহ, আনজুমানে তালামিযে ইসলামিয়ার নেতৃবৃন্দ ও কর্মীদের প্রতি।

তিনি কুলাউড়ার বিভিন্ন ধর্মীয় সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনসহ চা শ্রমিক, খাসিয়া ও মণিপুরি নৃগোষ্ঠীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি কুলাউড়ার প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তারা দিনরাত আমার পক্ষে মাঠে কাজ করেছেন। অনেকে প্রবাসে থেকেও সমর্থন ও সহযোগিতা করেছেন। তাদের সকলকে ধন্যবাদ। সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ছুটে এসে যারা আমার প্রচার কাজে অংশ নিয়েছেন, আমাকে সাহস ও সমর্থন যুগিয়েছেন তাদের সকলের প্রতিও আমার কৃতজ্ঞতা।

তিনি বলেন, গুরুজনদের দোয়া, পরিবার-পরিজনের প্রেরণা, অগ্রজদের পরামর্শ ও সহকর্মীদের পরিশ্রম আমার বিজয়কে আরো সহজতর করেছে। পাশাপাশি নৌকার জয়ের জন্য আমার সাথে একাত্মভাবে নির্বাচনের মাঠে লড়ে যাওয়া অনুজদের প্রতিও ভালোবাসা ব্যক্ত করেন। তিনি আশা প্রকাশ করে বলেন, “তোমারাই (তরুণ) হবে আমার নতুন কুলাউড়া বিনির্মাণের শক্তি ও সাহস।

তিনি বলেন, নির্বাচন চলে গেছে। আমাদেরকে এখন দলমত নির্বিশেষে সকলে মিলে প্রাণপ্রিয় কুলাউড়াকে শান্তি, স্থিতিশীলতা ও সমৃদ্ধির পানে নিয়ে যেতে হবে।

তিনি সকলের প্রত্যাশার একটি সুন্দর কুলাউড়া নির্মাণে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Facebook Comments Box

Posted ১১:৩১ অপরাহ্ণ | সোমবার, ০৮ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com