মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

চিকিৎসার সাহায্যের জন্য আবেদন রশিদার

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর (সুনামগঞ্জ)   |   রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   82 বার পঠিত

চিকিৎসার সাহায্যের জন্য আবেদন রশিদার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর হাড়িকোনা গ্রামের মৃত ইংরাজ আলী স্ত্রী রশিদা বেগম (৮৫) টিউমার রোগে আক্রান্ত। অর্থভাবে চিকিৎসা করাতে না পারায় ক্রমাগত মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে রশিদা ।

সৈয়দপুর তাঁর স্বামীর বাড়িতে বসে অসুস্থ্য রশিদা এই সুন্দর পৃথিবীর আলো বাতাসে নিঃশ্বাস নিতে চায়, তিনি জানিয়েছে বাঁচার আকুতি।

তিনি আরো জানান, তাঁর চিকিৎসার অনেক ব্যয় বহুল। যা তাঁর মত গরীবের জন্য অনেক কষ্ট সাধ্য। একদিন পর পর এক হাজার টাকার ঔষধ খেতে হয় তাকে। তিনি আরো জানান, তাদের সংসারের সব অর্থ তাঁর চিকিৎসার পিছনে খরচ করে ফেলেন। আজ সর্বশান্ত তিনিসহ তাঁর পরিবার নরুপায় হয়ে আত্মীয় স্বজনদের নিকট ধার-দেনা করেও চিকিৎসা করাচ্ছেন। তাতেও সুফল মিলছে না। তাই যদি কোন স্ব- হৃদয়বান ব্যক্তি কিংবা সমাজের ব্যত্তিবানরা রশিদার চিকিৎসার জন্য এগিয়ে আসে তাহলে এই পৃথিবী বুকে আলো বাতাস পেয়ে বেঁচে থাকতে পারবে তিনি।

জগন্নাথপুর উপজেলা কামারখাল উপস্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মো. শহীদুল্লাহ কায়সার শহীদুল বলেন, রশিদা বেগম দীর্ঘদিন ধরে টিউমার রোগে আক্রান্ত হয়। অনেক চিকিৎসা করিয়েছেন। কিছু দিন পরপর তার চিকিৎসার জন্য তার শরীরে রক্ত দিতে হয়, এই চিকিৎসার খরচ অনেক ব্যয় বহুল। রশিদা বেগম এই চিকিৎসা যদি না করেন তাহলে বর্তমানে টিউমার যে অবস্থা আছে তা ধীরে ধীর ডেমেজ হয়ে যেতে পারে।

রশিদা চিকিৎসার জন্য তাঁরা দেশের সর্বস্তরের মানুষের নিকট অর্থ সাহায্য চেয়ে মানবিক আবেদন জানিয়েছেন। তাকে সাহায্য পাঠানোর ঠিকানা- রশিদা বেগম, গ্রামঃ সৈয়দপুর হাড়িকোনা, ডাকঘর : সৈয়দপুর ৩০৬১, থানা. জগন্নাথপুর, জেলা. সুনামগঞ্জ , (বিকাশ ) পার্সোনাল. ০১৭২৪৯২৫২৯৪।

Facebook Comments Box

Posted ১০:৪১ অপরাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com