মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরের শাহীদকে মেডিকেলে ভর্তি প্রস্তুতির জন্য মজনু আলীর আর্থিক অনুদান

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২১ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   28 বার পঠিত

জগন্নাথপুরের শাহীদকে মেডিকেলে ভর্তি প্রস্তুতির জন্য মজনু আলীর আর্থিক অনুদান

ছবি : সংগৃহীত

সদ্য প্রকাশিত এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পাওয়া সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের এনাম হোসেন শাহীদকে মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রস্তুতির জন্য আর্থিক অনুদান দিয়েছেন সমাজসেবক, শিক্ষানুরাগী ও ইতালী প্রবাসী মজিদপুর গ্রামের কৃতি সন্তান মজনু আলী।

সোমবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কলকলিয়া শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষকরা মজনু আলীর পক্ষে তাকে সম্মাননা ক্রেস্ট ও আর্থিক অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন শাহজালাল মহাবিদ্যালয়ের প্রভাষক দেবাশীষ রায়, হাসানুজ্জামান খান, আবু তাহের রানা,
মির্জা আমিনুল হক, মো. জহিরুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য কামরুল ইসলাম মাহি, এনাম হোসেন শাহীদের পিতা কনা মিয়া, আসাদুল ইসলাম, নাহিদ প্রমুখ।

শাহীদ কলকলিয়ার শাহজালাল মহাবিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো। সে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঐতিয্যবাহী মজিদপুর গ্রামের কৃষক কনা মিয়া ও গৃহিনী রুকেয়া বেগম দম্পতির ছেলে।

এরআগে সে ১৪ নং মজিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষায় ও জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় সে জিপিএ-৫ পেয়েছিলো।

এনাম হোসেন শাহীদ জানায়, আমার এই সফল ফলাফলের পিছনে পিতা-মাতা ও শিক্ষকদের অবদান রয়েছে সবচেয়ে বেশী। তাদের প্রতি কৃতজ্ঞতা। ভবিষ্যৎ স্বপ্ন পূরণে সকলের দোয়া কামনা করি।

Facebook Comments Box

Posted ১০:৩২ অপরাহ্ণ | সোমবার, ২১ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com