মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

গোয়াইনঘাট প্রতিনিধি   |   সোমবার, ২১ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   28 বার পঠিত

গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ছবি : সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাটে ইউনিয়ন পরিষদ বহাল রাখার দাবিতে মানববন্ধন করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যগণ। সোমবার (২১ অক্টোবর) বিকেল ৩টায় গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ এসোসিয়েশন গোয়াইনঘাট উপজেলা শাখার আয়োজনে ওই মানববন্ধনে উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে বিভিন্ন চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ অংশগ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, গোয়াইনঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী সুমন, পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলিম উদ্দিন, মেম্বার মাসুক আহমেদ, মেম্বার মুজিবুর রহমান, মেম্বার লুৎফর রহমান, মেম্বার নবীব আলী নবই, মেম্বার বাবুল হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মহিলা ও পুরুষ সদস্যগণ।

মানববন্ধনে রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব বলেন, সকাল থেকে রাত, আমরা ইউপি চেয়ারম্যানগণ ও সদস্যরা জনগণের সেবা দিয়ে থাকি। কিন্তু সম্প্রতি জানতে পারি ইউনিয়ন পরিষদ বিলুপ্তি ঘোষণা করা হবে। আমরা এই ঘোষণার প্রতিবাদ জানাই। এই সরকারের প্রতি আমাদের আস্থা আছে। ইউনিয়ন পরিষদের সেবার কথা চিন্তা করে। জনগণের দোরগড়ায় সেবা পৌঁছে দেয়ার মাধ্যমে আমরা এই সরকারের অংশিদার হতে চাই। আমাদের ইউনিয়ন পরিষদ বিলুপ্তি না করার অনুরোধ জানাই। আমরা আমাদের পদের মেয়াদ পর্যন্ত থেকে জনগনের সেবা করতে চাই। পরিষদের বিভিন্ন সেবা চেয়ারম্যান ও সদস্যরা দিয়ে আসছে। তাই ইউনিয়নের নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত বহাল রাখার অনুরোধ জানাই অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার কাছে।

মানববন্ধন শেষ তারা অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

Facebook Comments Box

Posted ৯:৫০ অপরাহ্ণ | সোমবার, ২১ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com