মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

‘পরীক্ষার কারণে ঘূর্ণিঝড় স্থগিত’—জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভুয়া বিজ্ঞপ্তি ভাইরাল

গাজীপুর প্রতিনিধি   |   রবিবার, ২৬ মে ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

‘পরীক্ষার কারণে ঘূর্ণিঝড় স্থগিত’—জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভুয়া বিজ্ঞপ্তি ভাইরাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন করার জন্য একটি অসাধু সাইবার অপরাধী চক্র মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যমূলক তথ্য বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তির নামে ফেসবুকে প্রচার করছে। যার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের কোনো সম্পর্ক নেই।

গত ১৬ মে তারিখের বরাতে “আগামী ২৬/০৫/২০২৪ ইং রোজ রবিবার পরীক্ষার কারণে ঘূর্ণিঝড় স্থগিত করা হয়েছে” শীর্ষক যে সংবাদ প্রচার করা হচ্ছে সেটি ভুয়া, বানানো এবং উদ্দেশ্যপ্রণোদিত তথ্য।

বিষয়টি সম্পর্কে সবাইকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ করা হয়েছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ধরনের ভুয়া তথ্য প্রচার না করার জন্য আহ্বান করা হয়। যারা এই ধরনের ভুয়া সংবাদ তৈরি করছে তাদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (২৫ মে) বিশ্ববিদ্যালয় থেকে যে সংবাদ বিজ্ঞপ্তিটি প্রেরণ করা হয়েছে সেটি হল- ‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২৬ মে ২০২৪ তারিখ রবিবার অনুষ্ঠিতব্য অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। স্থগিত এই পরীক্ষার পরিবর্তিত সময়সূচি পরবর্তীতে জানানো হবে। পরীক্ষার অন্যান্য সময় ও তারিখ অপরিবর্তিত থাকবে।’

Facebook Comments Box

Posted ১০:১৯ অপরাহ্ণ | রবিবার, ২৬ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com