বৃহস্পতিবার ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে মা ফাউন্ডেশনের খেলার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   66 বার পঠিত

জগন্নাথপুরে মা ফাউন্ডেশনের খেলার সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে “মা ফাউন্ডেশন”-এর উদ্যোগে শিশু-কিশোরদের মধ্যে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করেছেন লন্ডন প্রবাসী শেখ মো. আবু খালেদ।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিকান্দি (বালিকান্দি শেখপাড়া) গ্রামের হাজী শেখ মো. আব্দুর রশীদের পরিবারের হাতে গড়া আর্তমানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন “মা ফাউন্ডেশন” প্রতিষ্ঠালগ্ন থেকে নানাভাবে আর্তমানবতার সেবায় কাজ কওে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শিশু-কিশোরদের শারীরিক চর্চায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে ‘মা ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশনের সদস্য ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য প্রবাসী শেখ মো. আবু খালেদ শুক্রবার (১৫ মার্চ) বালিকান্দি (বালিকান্দি শেখ পাড়া) গ্রামস্থ নিজ বাড়িতে খালেদ ভিলা প্রাঙ্গণে ক্রীড়া প্রেমী শিশু-কিশোরদের হাতে ফুটবল খেলার সামগ্রী তুলে দেন।

যুক্তরাজ্য প্রবাসী শেখ মো. আবু খালেদ বলেন, আমার মমতাময়ী মা-এর স্মৃতি স্মরণে আমাদের পরিবারবর্গের হাতে গড়া সামাজিক সংগঠন “মা ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ২০২২ সাল থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। আমরা এই সংগঠন এর মাধ্যমে যেন অদূর ভবিষ্যতে আর্তমানবতার সেবায় কাজ করে যেতে পারি সে জন্য সকলের দোয়া ও ভালবাসা কামনা করছি।

Facebook Comments Box

Posted ১১:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com