বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জৈন্তাপুরের সড়ক দুর্ঘটনায় ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক   |   বুধবার, ০৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   67 বার পঠিত

জৈন্তাপুরের সড়ক দুর্ঘটনায় ঘটনায় নিহত ৩

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের ৩ জন নিহত হয়েছেন। পিকআপের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে মোটরসাইকেল দুটি। ডিআই পিকআপের ধাক্কায় দুই মোটারসাইকেলের দুই আরোহী নিহত ও দুইজন আহত হয়েছেন। পরে আরও এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ নিয়ে এই ঘটনায় মোট তিনজন মারা গেছেন। এছাড়াও আরও ১ জন আহত রয়েছেন।

মঙ্গলবার ( ৫ মার্চ) রাত পৌনে দশ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের ছেলে শিহাব (২২), জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯), একই এলাকার ব্যবসায়ি আব্দুল হান্নানের ছেলে পাবেল আহমেদ ( ১৮),। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে দশটায় তামাবিল মহাসড়ক মোকামপুঞ্জিগামী দ্রুতগতির ডিআই পিকআপ (সিলেট মেট্রো -ন-১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সাম্মুখে একসাথে বিপরিত দিক থেকে আসা ২টি মোটর সাইকেলকে ধাক্কা দিলে দুর্ঘটনায় পতিত হয়।

পরে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন।

গুরুত্বর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১২টায় আইসিইউতে চিকিৎসাধীন ফয়সাল রেজা ও রাত দেড়টায় পাবেলের মৃত্যু হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ঘন্টা দুয়েক তামাবিল মহাসড়কে যানচলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ স্থানীয় ব্যাক্তিদের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে। তিনি আরও জানান পিকআপ চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতদের মরদেহ সুরতহাল প্রতিবেদন শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:৩৯ অপরাহ্ণ | বুধবার, ০৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com