বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এমপি জাফরকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   77 বার পঠিত

এমপি জাফরকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের বর্তমান সংসদ সদস্য জাফর আলম, ছবি: সংগৃহীত

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের বর্তমান সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলমকে দল থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
নির্বাচনে জিতলে যা করবেন সাকিব

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসৌজন্যমূলক বক্তব্য এবং সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। এবার দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে লড়ছেন।

একই সঙ্গে তাকে দল থেকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে চেয়ে সাত দিনের মধ্যে জেলা আওয়ামী লীগের কাছে ব্যাখ্যা দিতে বলা হয়েছে। অন্যথায় জাফর আলমকে দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ করবে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে পেকুয়ায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করতে গিয়ে বক্তব্য দেন জাফর আলম। তখন তিনি দলীয় মনোনয়ন নিয়ে নানা কথা বলেন। ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অসৌজন্যমূলক বক্তব্য দেয়ার অভিযোগ করেন দলীয় নেতাদের কেউ কেউ।

তবে সংসদ সদস্যের দাবি, তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কোনো অসৌজন্যমূলক বক্তব্য দেননি। আবেগতাড়িত হয়ে প্রধানমন্ত্রীর প্রতি আনুগত্য রেখে কিছু কথা বলেছেন।

Facebook Comments Box

Posted ১২:৫৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com