রবিবার ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সিলেট বিভাগীয় জাসাসের কর্মী সভা

তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: চিত্রনায়ক হেলাল খান

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৬ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত

তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: চিত্রনায়ক হেলাল খান

ছবি : সংগৃহীত

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাসাস জাতীয় নির্বাহী কমিটির আহবায়ক চিত্রনায়ক হেলাল খান বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা ১৭ বছর বিএনপি ও জাসাস সহ জাতীয়তাবাদী নেতাকর্মীদের ওপর মিথ্যা মামলা, নির্যাতন, জেল-জুলুম, গুম করে নেতাকর্মীদের ওপর নির্যাতন করেছে। আওয়ামী লীগের সন্ত্রাসীদের কারনে ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেনি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছিল স্বৈরাচার শেখ হাসিনা। অসুস্থাতার মধ্যেও উন্নত চিকিৎসা করার জন্য দেওয়া হয়নি। এমনকি দেশনায়ক তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। তিনি আরো বলেন, শহীদ জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস এর নেতাকর্মীরা শহীদ জিয়াউর রহমানের আদর্শ নিয়ে রাজনীতি করছেন। স্বৈরাচার শেখ হাসিনা পতনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে জাসাসের নেতাকর্মীরা। জাসাসের নেতাকর্মীরা চাঁদাবাজি, সন্ত্রাসী করেনা। তারা সামাজিক উন্নয়নে জন্য নিরলনভাবে কাজ করে যাচ্ছে। তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ গড়তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

তিনি শনিবার (২৬ অক্টোবর) বিকেলে নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) সিলেট বিভাগীয় জাসাসের উদ্যোগে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জাসাস জাতীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দ আশরাফুল মজিদ খোকনের সভাপতিত্বে ও সিলেট জেলা জাসাসের সদস্য সচিব রায়হান হোসেন খাঁন এবং মহানগর জাসাসের সদস্য সচিব রাসেল আহমদ রানা এর যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসাস জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক জাবেদ আহমেদ কিসলু, ইঞ্জিনিয়ার জাকির হোসেন ও জামাল উদ্দিন নাসির, সদস্য শিহাব খান, মিজানুর রহমান মিজান, সায়মন তারিক, ইউরোপ জাসাসের সমন্বয়ক ইকবাল হোসেন।

কর্মী সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা জাসাসের আহ্বায়ক অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, সিলেট মহানগর জাসাসের আহ্বায়ক তাজ উদ্দিন মাসুম, সুনামগঞ্জ জেলা জাসাসের আহ্বায়ক অধ্যক্ষ শেরগুল আহমদ, হবিগঞ্জ জেলা জাসাসের আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, মৌলভী বাজার জেলা জাসাসের আহ্বায়ক শামসুল ইসলাম রাসেল, সিলেট জেলা জাসাসের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জয়নাল আহমদ রানু, হবিগঞ্জ জেলা জাসাসের সদস্য সচিব আলী হোসেন সোহাগ, সুনামগঞ্জ জেলা জাসাসের সদস্য সচিব মনজ্জির হোসেন সুজন, মৌলভী বাজার জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক মাকসুদ আহমদ, সিলেট মহানগর জাসাসের যুগ্ম আহ্বায়ক ইফতেখার হোসেন বিপুল, মোহাম্মাদ শাহ্জাহান চৌধুরী, হারুনুর রশিদ, লিটন আহমদ, ফিরোজ আহমদ, দেলওয়ার হোসেন রানা, সিরাজুল ইসলাম সিরাজ, খায়রুল ইসলাম সবুজ, রফিকুল বারী রোমান, ফয়সল আহমদ ও রুজিনা বেগম, সিলেট জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক আব্দুল করিম, জহির চৌধুরী, সাঈদ মেহেদী সাদী, সিএম আরিফ আব্দুল্লাহ, সাজন আহমেদ, মুজিবুর রহমান, খলিলুর রহমান, তসির আলী ও আমীর হোসেন, বিয়ানীবাজার জাসাস রাহেল আহমদ ও স্বপন আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মাদ তাওহীদ জাহান চৌধুরী। কর্মী সমবেশ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments Box

Posted ১০:১৪ অপরাহ্ণ | শনিবার, ২৬ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com