বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
উপজেলা পরিষদ নির্বাচন

প্রথম ধাপে মৌলভীবাজারে তিন উপজেলায় যারা বিজয়ী হলেন

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

প্রথম ধাপে মৌলভীবাজারে তিন উপজেলায় যারা বিজয়ী হলেন

ফাইল ছবি

উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কুলাউড়া, জুড়ী ও বড়লেখায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষে ফলাফল বেসরকারী ভাবে ঘোষনা করা হয়। ৬ষ্ঠ উপজেলা নির্বাচনের ওই ৩ উপজেলায় প্রথম ধাপে যারা বিজয়ী হলেন।

কুলাউড়া উপজেলা : কুলাউড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান শাহেদ, তিনি পেয়েছেন ৩৭৫৫৯ ভোট। তার নিকটতম প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আ.স.ম কামরুল ইসলাম (কাপ পিরিছ), তিনি পেয়েছেন ৩৩৮৫২ ভোট।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন চা শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন নেহার বেগম।

জুড়ী উপজেলা : মৌলভীবাজারের জুড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কিশোর রায় চৌধুরী মনি (কাপ পিরিচ)। তিনি পেয়েছেন ১৯৯১৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদন্ধি বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা এম এ মোঈদ ফারুক (আনারস) প্রতিকে পেয়েছেন ১৫১৮৮ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জুয়েল আহমদ (জুয়েল রানা) (চশমা)। তিনি পেযেছেন ২১৩২৮ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী আব্দুস শহীদ (টিয়া পাখী) পেয়েছেন ১৩২৭৯ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যন পদে নির্বাচিত হয়েছেন শিল্পী বেগম (ফুটবল)। তিনি পেয়েছেন ২৯৫৬০ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী (বর্তমান চেয়ারম্যান) রঞ্জিতা শর্মা (প্রজাপতি) পেয়েছেন ১৯৭৭৯ ভোট।

বড়লেখা উপজেলা: এ উপজেলায় চেয়ারম্যান পদে (সদ্য পদত্যাগকারী ইউপি চেয়ারম্যান) আজির উদ্দিন তার প্রতীক ছিল মোটর সাইকেল। তিনি পেয়েছেন ৩২৯১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ (প্রতীক ঘোড়া) তিনি পেয়েছেন ২৮৩৬৯ ভোট। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর আনারস প্রতীক, মোটর সাইকেল প্রতীক ও তার ছেলে ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান উট প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বড়লেখায় ভাইস চেয়ারম্যান পুরুষ নির্বাচিত হয়েছেন আব্দুর রহমান ও একক প্রার্থী হওয়ায় বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগমকে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box

Posted ৮:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com