বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ১

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   237 বার পঠিত

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ১

আহত জমির আলী।ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় জমির আলী (৫৫) গুরুতর আহত হয়েছেন। আহত জমির আলী আশারকান্দি ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত বাহার উল্লাহ’র ছেলে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, জমির আলীর সাথে একই গ্রামের হুরমত আলীর পূর্ব হতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। গত শনিবার (৪ মে) সকাল ১১টায় জমির আলী বন্ধের হাওরে তার জমি দেখতে গেলে পূর্ব থেকে উৎ পেতে থাকা প্রতিপক্ষ হুরমত আলীর নেতৃত্বে করিম মিয়া, লিটন মিয়া, সাজন মিয়া, রিপন মিয়া, রুমন মিয়াসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে জমির আলী উপর হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এসময় জমির আলীর আর্তচিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। জমির আলী আহত হওয়ায় খবর পেয়ে তার স্ত্রী হেলন বেগম ঘটনাস্থলে ছুটে যান এবং তার স্বামীকে উদ্ধার করে জগন্নাথপুর হাসপাতালে নিয়ে যান। আহত জমির আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে জমির আলী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জমির আলীর স্ত্রী হেলন বেগম জানান, হুরমত আলীসহ তার লোকজন উগ্র, দাঙ্গাবাজ ও প্রভাবশালী। তাদের ভয়ে কেউ এলাকায় মূখ খুলতে সাহস পায়নি। এর আগেও হুরমত আলীসহ তার লোকজন আমার স্বামী ও আমাকে মারধোর করে এবং আমাদের ঘরের দেয়াল ভাংচুর করে। হামলার খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই জিয়া উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আহত জমির আলীর স্ত্রী হেলন বেগম বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Facebook Comments Box

Posted ৯:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com