বৃহস্পতিবার ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সুনামগঞ্জে বিগত দিনে যে উন্নয়ন করেছি, এর আগে তা কেউ করতে পারেননি : এম এ মান্নান এমপি

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   শনিবার, ২০ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   79 বার পঠিত

সুনামগঞ্জে বিগত দিনে যে উন্নয়ন করেছি, এর আগে তা কেউ করতে পারেননি : এম এ মান্নান এমপি

পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জে বিগত দিনে যে উন্নয়ন করেছি, এর আগে তা কেউ করতে পারেননি, আমি নিজের জন্য উন্নয়ন করিনি, জেলার অবহেলিত মানুষের উন্নয়নের জন্য এই মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করেছি। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট, শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক), আজিজুন নেছা ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউট, রানীগঞ্জ সেতু, নেত্রকোনা-সুনামগঞ্জ উড়াল সড়ক সহ অসংখ্য উন্নয়ন হয়েছে। সুনামগঞ্জ এখন আর পিছিয়ে পড়া জেলা নয়। আমাদের আরও কাজ করতে হবে। শিক্ষায় যোগাযোগে আরও উন্নয়ন প্রয়োজন।

শনিবার (২০ এপ্রিল) সকাল ১১টায়, সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জস্থ সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট এর ১ম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ (অ. দা.) মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও টেকনিক্যাল এসিস্টেন্ট রহমত উল্লাহ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এম এ মান্নান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য ড. মো. আবু নঈম শেখ, বস্ত্র অধিদপ্তর, বস্ত্র ও পাটবমন্ত্রনালয়ের মহাপরিচালক ( অতিরিক্ত সচিব) মো. নুরুজ্জামান, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ মনোজিৎ মজুমদার, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ সাখাওয়াত হোসেন, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. মো. মোজাহারুল ইসলাম, সিলেট টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ মমিনুল হক, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউটের এসিস্টেন্ট ইন্সট্রাক্টর রাকিব মিয়া, শিক্ষার্থী উবায়দুর রহমান, আপন মিয়া, তামান্না বেগম। অনুষ্ঠানের পূর্বে অতিথি বৃন্দকে ছাত্রছাত্রীরা ফুল দিয়ে বরণ করে নেন।

Facebook Comments Box

Posted ৮:০৭ অপরাহ্ণ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com