বৃহস্পতিবার ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাধানগর বাজারে সর্বজনীন পেনশন স্কিম হেল্প ডেস্ক উদ্বোধন

গোয়াইনঘাট প্রতিনিধি   |   শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   27 বার পঠিত

রাধানগর বাজারে সর্বজনীন পেনশন স্কিম হেল্প ডেস্ক উদ্বোধন

সিলেটের গোয়াইনঘাট উপজেলার রাধানগর বাজারে ভ্রাম্যমাণ “সর্বজনীন পেনশন স্কিম হেল্প ডেস্ক” এর কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৮ এপ্রিল বিকেলে রাধানগর বাজারের ব্যবসায়ী ও দোকান মালিকদের সাথে সর্বজনীন পেনশন স্কীম সম্পর্কে অবহিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম।

এসময় বাজারের সকল সামর্থ্যবান ব্যবসায়ী ও দোকান মালিক কে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আসতে আগ্রহ ও উচ্ছ্বাস ব্যক্ত করেছেন। বাজারে আয়োজিত মতবিনিময় সভাস্থলে (On the Spot Registration) সার্বজনীন পেনশন স্কিম কার্যক্রম সম্পন্ন করেন বেশ কয়েকজন ব্যবসায়ী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,আগামী এক সপ্তাহ রাধানগর বাজারে পেনশন স্কীম হেল্প ডেস্ক চালু থাকবে। ব্যাংক অ্যাকাউন্ট সচল করা থেকে পেনশন স্কীমে অন্তর্ভুক্তকরণ সংক্রান্ত সকল সেবা এ ভ্রাম্যমাণ হেল্পডেস্ক থেকে পাওয়া যাবে।

আজকের ভ্রাম্যমাণ সেবা কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার রায়হান পারভেজ রনি, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান শিকদার এবং রাধানগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তফা এবং সাধারণ সম্পাদক ডা. নূর মোহাম্মদ সহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৭:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com