বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
ইমজার ফ্যামিলি ডে’ অনুষ্ঠানে সিলেটের মেয়র

গণমাধ্যম তাঁর দায়িত্ব পালন করলে সমাজ নানা অসঙ্গতি থেকে মুক্তি পাবে

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   81 বার পঠিত

গণমাধ্যম তাঁর দায়িত্ব পালন করলে সমাজ নানা অসঙ্গতি থেকে মুক্তি পাবে

বুধবার (৩১ জানুয়ারি) সিলেটে টেলিভিশন সাংবাদিকদের একক সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজার) ফ্যামিলি ডে এর পুরস্কার বিতরণী ও র‌্যাফেল ড্র এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধূরী ।

সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, গণমাধ্যম একটা জনপদের দর্পন। ওই সমাজে কি হওয়া উচিত কিংবা কি করা যাবেনা তার দিকনির্দেশনা সমাজ পায় গণমাধ্যমের কাছ থেকে। সরকার আশা করে গণমাধ্যম তাঁর দায়িত্ব পালন করলে সমাজ নানা অসঙ্গতি থেকে মুক্তি পাবে।

তিনি বুধবার (৩১ জানুয়ারি) সিলেটে টেলিভিশন সাংবাদিকদের একক সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজার) ফ্যামিলি ডে এর পুরস্কার বিতরণী ও র‌্যাফেল ড্র এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা।
বুধবার সিলেট নগরীর সাহেবের বাজারস্ত ট্রিটপ রিসোর্টে ইমজার দিনভর ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়। এসব কর্মসূচি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক গোলজার আহমেদের পরিচালনায় অনুষ্ঠান সমুহে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ, সীমাসিÍকের সমন্বয়কারী শামীম আহমদ, সীমান্তিরেকর পরিচালক রুহুল আমীন, ইউএস বাংলা এয়ার লাইন্সের সিলেট ইনচার্জ মোঃ হানেফ বিন হামিদ, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সদস্য ইমরান আহমদ এবং মোহন এডুকেশনস এর কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন ।

সাধারণ সভার পূর্বে সকাল থেকে ট্রি টপ রিসোর্টে ইমজার সদস্যগনের পরিবার নিয়ে নানা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরবর্ততে ইমজা কার্যালয়ের হল রুমে ১৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

Posted ১২:২৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com