বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর সঙ্গে সংযুক্ত আরব আমিরাত এবং নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূতের বৈঠক অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক   |   বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   64 বার পঠিত

প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর সঙ্গে সংযুক্ত আরব আমিরাত এবং নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূতের বৈঠক অনুষ্ঠিত

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি’র সঙ্গে সংযুক্ত আরব আমিরাতের H.E. Abdulla Ali Khaseif AlHmoudi এর এক সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বেলা ১২টায় প্রবাসী কল্যাণ ভবনে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বৈঠকে দু’দেশের ভ্রাতৃত্বপূর্ণ দ্বিপাক্ষিক সম্পর্ক, ব্যবসা-বাণিজ্য ও শ্রমবাজারসহ অন্যান্য সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেছেন। বৈঠকের শুরুতে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত নবনিযুক্ত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

বৈঠকে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আন্তর্জাতিক শ্রমবাজারের চাহিদা অনুযায়ী দক্ষ মানবসম্পদ তৈরিতে বাংলাদেশের অবস্থান তুলে ধরেন। এ সময় সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতও বাংলাদেশের কর্মীদের বিভিন্ন দক্ষতার প্রশংসা করেন।

বৈঠকে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ খায়রুল আলম, উপসচিব ইমরান আহমেদসহ মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তা এবং ঢাকাস্থ সংযুক্ত আরব আমিরাত দূতাবাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

এর আগে বেলা ১১টায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সঙ্গে নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূত H.E. Mr. Slobodan Uzunov সৌজন্য সাক্ষাৎ করেছেন। সৌজন্য সাক্ষাতে নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূত সেদেশের সম্ভাবনাময় শ্রমবাজারে বাংলাদেশের কর্মী নেয়ার আগ্রহ প্রকাশ করেন এবং এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরের বিষয়ে আলোচনা করেন।

Facebook Comments Box

Posted ১১:০৪ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com